সোনাগাজী প্রেসক্লাব নির্বাচন: সভাপতি পদে ৪ ও সাধারন সম্পাদক পদে ২জনের মনোনয়ন জমা

ফেনী প্রতিনিধি :
ঘোষীত তফসিল অনুযায়ী ফেনীর সোনাগাজী প্রেসক্লাব নির্বাচন’২০২০ আগামী ১৫ জুন বিকেলে ভোরেরকাগজ কার্যালয়ে অনুষ্ঠিত হবে। ১০ জুন থেকে অানুষ্ঠানিকভাবে মনোনয়ন ফরম বিতরন শুরু হয়।
১৪ জুন বিকাল ৫টা পর্যন্ত সভাপতি পদে ওবায়দুল হক, মেহেরাব হোসেন মেহেদি, গাজী মোঃ হানিফ ও জহিরুল হক সজীব, সাধারন সম্পাদক- পদে মোঃ ছালাহ উদ্দিন ও বাহার উল্লাহ বাহার, যুগ্ন সম্পাদক পদে রাসেল চৌধুরি ও আবদুর রহিম, কোষাধ্যক্ষ পদে আফতাব হোসেন মমিন ভুঞা, দপ্তর সম্পাদক- পদে নুরুল আলম, প্রচার সম্পাদক পদে আবু মুছা তুহিন মনোনয়ন জমা দেন।
নির্বাহী সদস্যপদে নান্টু লাল দাস, শহীদুল ইসলাম, নাছির উদ্দিন, শাহ শহীদুল ইসলাম , গিয়াস উদ্দিন মামুন, আবদুল্লাহ মাসুদ, মনোনয়ন জমা দেন।
একক প্রার্থী হওয়ায় বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন, যুগ্ন সম্পাদক পদে রাসেল চৌধুরি ও আবদুর রহিম, কোষাধ্যক্ষ পদে আফতাব হোসেন, দপ্তর সম্পাদক- পদে নুরুল আলম, প্রচার সম্পাদক পদে আবু মুছা তুহিন মনোনয়ন জমা দেন। নির্বাহী সদস্যপদে নান্টু লাল দাস, শহীদুল ইসলাম, নাছির উদ্দিন, শাহ শহীদুল ইসলাম , গিয়াস উদ্দিন মামুন এবং আবদুল্লাহ মাসুদ,।
এর আগে বৃহষ্পতিবার বিকেলে ভোরেরকাগজ কার্যালয়ে কার্যকরি কমিটি ও নির্বাচন কমিশনের যৌথসভায় হালনাগাদ করে ২০ সদস্যের ভোটার তালিকা প্রকাশ করা হয়।
নির্বাচন পরিচালনার দায়ীত্বে আছেন , সৈয়দ মনির আহমদ, মহি উদ্দিন খোকন ও ডাঃ শুকলাল দেবনাথ। নির্বাচন পর্যবেক্ষণের দায়ীত্বে থাকবেন বাংলাদেশ মানবাধিকার সম্মিলন এর চেয়ারম্যান এড. জাহাঙ্গীর আলম নান্টু, ফেনী’ জর্জকোর্টের আইনজীবি এড হাসান মাহমুদ মামুন ও নজরুল একাডেমির সোনাগাজী শাখার সভাপতি নুরুল আমিন পলাশ। বাংলারদর্পন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *