Main Menu

দক্ষিণ সুনামগঞ্জে মাইক প্রতিকের জন্য নিজাম উদ্দিনের ভোট প্রার্থনা | বাংলারদর্পন

সুনামগঞ্জ প্রতিনিধি :

আসন্ন  উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে  সারা দেশের ন্যায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায়  বইছে নির্বাচনী আমেজ। দিবা-রাত্রী বিরামহীন ভাবে চলছে প্রার্থীদের প্রচার  প্রচারনা। দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে জনগণ মনোনীত  ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী শান্তিগঞ্জ আব্দুল মজিদ কলেজের প্রভাষক মো. নুর হুসেনের পক্ষে বিরামহীন প্রচারণা চালিয়ে যাচ্ছেন সুনামগঞ্জ নাগরিক উন্নয়ন ফোরামের পৃষ্ঠপোষক ও জাতীয় অনলাইন সংবাদ  দৈনিক জনতার কন্ঠের উপদেষ্টা, সৌদী আরব প্রবাসী মো. নিজাম উদ্দিন।

 

তিনি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাচনের প্রতিক বরাদ্দের পর থেকে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী মো. নুর হুসেনের মাইক প্রতিকের পক্ষে উপজেলার সমগ্র ইউনিয়নের পল্লী অঞ্চলে প্রচারনায় ব্যস্ত সময় পাড় করছেন।

তিনি প্রতিনিয়ত তার সমর্থকদেরকে  সাথে নিয়ে  বিভিন্ন গ্রামে গ্রামে মাইকে বিজয়ী করতে আপ্রাণ ভাবে সাধারণ মানুষদের দুয়ারে দুয়ারে গিয়ে মাইক প্রতিকের জন্য ভোট প্রার্থনা করছেন। মো. নিজাম উদ্দিন বলেন,দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে যে কয়জন ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করছেন। তাদের মধ্যে একমাত্র যোগ্য লোক হলেন, নুর হুসেন ভাই।

 

আমরা যে সব এলাকাতে গিয়েছি সেখানে গিয়ে দেখেছি, এলাকার সাধারণ ভোটাদের একজন পছন্দের মানুষ তিনি। একজন সাদা মনের ও শিক্ষিত মানুষকে নির্বাচন জয়ী যদি করতে হয়, তাহলে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সর্বস্তরের মানুষের উন্নয়নে নুর হুসেন   ভাইকে জয়  করতে হবে। আর নুর হুসেন ভাই বিজয়ী হলেও দক্ষিণ সুনামগঞ্জে ব্যাপক পরিবর্তন আসবে। তাই আমি ১০ মার্চ মাইক প্রতিকের ভোট দিতে সকলের প্রতি ভোট প্রার্থনা করছি।

 






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *