Main Menu

দিরাইকে দুষ্টু চক্রের হাত থেকে মুক্ত করতে আলতাব উদ্দিনকে ভোট দিন -মাসুদ চৌধুরী 

নিজস্ব প্রতিবেদক :

আসন্ন দিরাই উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী, বর্ষীয়ান রাজনীতিবিদ, মুক্তিযুদ্ধের সংগঠক, প্রায় দেড় যুগের দিরাই উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও বর্তমান সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সিনিয়র সদস্য আলতাব উদ্দিন মাস্টারের আনারস প্রতীকের সমর্থনে ভাটিপাড়া ইউনিয়নে ইসলামপুর, আলী নগর,ভাটিপাড়া বাজার,মধুরাপুর বাজার,দত্তগ্রামে দিনভর ও রাতে করিমপুর ইউনিয়নের সাকিতপুর গ্রামে ব্যাপক গণসংযোগ ও একাধিক পথসভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য আবু আব্দুল্লাহ চৌধুরী মাসুদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিরাই উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ও দিরাই পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিল হাজী ইদন মিয়া।

প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য ও আওয়ামীলীগ নেতা আবু আব্দুল্লাহ চৌধুরী মাসুদ বলেন দিরাই উপজেলায় রাজনৈতিক নেতৃত্ব অযোগ্য লোকের হাতে থাকায় ও কিছু চিহ্নিত দুর্নীতিবাজ জনপ্রতিনিধিদের জন্য আজও অবহিত, উন্নয়ন বঞ্চিত ও অনুন্নত রয়েছে।

ওরা সাধারণ মানুষের মধ্যে বিরোধ জিইয়ে রেখে নিজেদের আখের গোছাতে ব্যস্ত।

দুর্নীতি, লুটপাটকারীদের বিরুদ্ধে ও উন্নয়নের স্বার্থে আনারসে ভোট দিয়ে আলতাব স্যার কে জয়যুক্ত করতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে কাউন্সিলর হাজী ইদন মিয়া বলেন–লুটেরাদের কাছে নিজ দলের নেতাকর্মী সহ বিরোধী কেউই নিরাপদ নেই।

উন্নয়ন বরাদ্দের সিংহভাগ টাকা দুর্নীতিবাজদের পকেটে চলে যায় আর তাদের শীর্ষমণি কালো টাকা দিয়ে নৌকা নিয়ে সারা না পেয়ে এখন জনগণের কাছে টাকা ছড়িয়ে ভোট কেনার মাধ্যমে বিভ্রান্তি সৃষ্টি করছে। এবার দিরাইবাসী সচেতন কালো টাকায় বিক্রি হবেনা।

ন্যায়ের প্রতীক আলতাব উদ্দিন স্যারের আনারস মার্কায় ভোট দিবে।

এই দুষ্টু চক্রের হাত থেকে মুক্তি পেতে দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে আনারস প্রতীকের বিজয় নিশ্চিত করতে হবে।

এছাড়াও ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা পৃথকভাবে চরনারচর ইউনিয়ন, জগদল ইউনিয়ন এবং কুলঞ্জ ইউনিয়নের বিভিন্ন স্থানে ব্যাপক গণসংযোগ করেন আনারস প্রতীকের সমর্থকেরা।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *