Main Menu

বাংলাদেশের ক্রীড়াঙ্গণে সফলতায় সাতক্ষীরা জেলা সবার শীর্ষে -এমপি রবি

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ:

‘সুস্থ্য থাকবে দেহ মন, করলে ক্রীড়ায় অংশগ্রহণ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে কলেজ প্রাঙ্গণে সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আব্দুল খালেক’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বেলুন-ফেস্টুন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন ও বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

 

 

এসময় তিনি বলেন, বাংলাদেশের ক্রীড়াঙ্গণে সফলতায় সাতক্ষীরা জেলা সবার শীর্ষে। ক্রীড়ার বিভিন্ন ইভেন্টে সাতক্ষীরার ছেলে মেয়েরা সফলতা ও সুনামের সাথে জেলার সুনাম ধরে রেখেছে। লেখা-পড়ার পাশা পাশি খেলা ধূলার প্রতি সমান গুরুত্ব দিতে হবে।’ 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর শেখ আব্দুল অদুদ, ড. দিলারা বেগম, সাবেক অধ্যক্ষ মো. আব্দুস সালাম, অধ্যক্ষ আব্দুল হামিদ, অনুষ্ঠান উদ্যাপন কমিটির আহবায়ক সরকারি মহিলা কলেজের ইংরেজি বিভাগীয় প্রধান ও সহযোগি অধ্যাপক শশী ভূষণ পাল, শিক্ষক পর্ষদ সম্পাদক মো. শফিকুর রহমান, সহকারি অধ্যাপক মো. হাবিবুল্লাহ, প্রভাষক অলিউল্লাহ আল মামুন, প্রভাষক মো. শাহিনুর রহমান, প্রভাষক মো. আক্তারুজ্জামান, প্রভাষক সৌরভ রায়,

 

প্রভাষক এ.এইচ.এম মনিরুজ্জামান, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শেখ নুরুল হক, পৌর আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আবু সায়ীদ, দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার সহ-সম্পাদক শেখ তহিদুর রহমান ডাবলু, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী আক্তার হোসেন, সৈয়দ নাজমুল হক বকুল প্রমুখ। বিকালে বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

 

এসময় সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন সাতক্ষীরা সরকারি মহিলা কলেজের সহকারি অধ্যাপক শাহিনুল হক ও প্রভাষিক সোহানা রুম্মান।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *