Main Menu

দিরাইয়ে ব্যাপক আলোচনায় দুইবারের নির্বাচিত  মহিলা চেয়ারম্যান ছবি চৌধূরী 

সুনামগঞ্জ প্রতিনিধি :

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে  দিরাই উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাস প্রতিক নিয়ে  জনগণ   মনোনিত প্রার্থী হয়েছেন দিরাই  উপজেলা মহিলা  পরিষদের  টানা দুইবা্ের  বিপুল ভোটে নির্বাচিত মহিলা চেয়ারম্যান মোছা. ছবি চৌধূরী ।

তিনি এখন দিরাই উপজেলার বিভিন্ন পল্লী অঞ্চলে  বিরামহীন গণসংযোগ করে তাঁর স্বপ্নের প্রতিক হাঁস মার্কায় সাধারণ  জনগণের দুয়ারে দুয়ারে গিয়ে ভোট  প্রার্থনা করছেন ।

আগামী ১০ ই  মার্চ অনুষ্টিত  হবে  সারা দেশের প্রথম ধাপের ন্যায় দিরাই উপজেলা পরিষদ নির্বাচন ।  আর এই  উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে ইতোমধ্যে মাঠে নেমে পড়েছেন তিনি। এই জন্য তিনি নিজ  শুভাকাংঞ্ঙী  ছাড়াও সাধারণ ভোটারদের কাছে চাইছেন দোয়া, আর্শিবাদ ও গনসংযোগ করে চলেছেন।

 

মোছা. ছবি চৌধূরী  একজন দক্ষ মহিলা নেত্রী। যার নিজস্ব যোগ্যতায় ও সাধারণ মানুষের ভালোবাসায়  একাধারে টানা দুই বার বিপুল ভোটে দিরাই   উপজেলা পরিষদ নির্বাচনে দুইবার মহিলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন । 

 

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাঁস প্রতিক নিয়ে  তিনি জনগণ মনোনীত  থেকে মনোনিত একক প্রার্থী ভোটারদের মাঝে আলোচনার শীর্ষে রয়েছেন। তাছাড়া তিনি তার নিজ এলাকায় একমাত্র  প্রার্থী থাকায় ভোটের মাঠে সুবিধা জনক অবস্থানে রয়েছে এমন ধারনা সাধারণ ভোটারদের। মোছা, ছবি চৌধুরী  একটি সম্ভ্যান্ত পরিবারে জন্ম। তেমনি বিয়েও হয়েছে প্রতিষ্ঠিত একটি  পরিবারে। উভয় পরিবারের রয়েছে বেশ সুনাম। পারিবারিক ঐতিহ্য আর একটি রাজনৈতিক সংগঠনের নারী নেত্রী হিসাবে সমাজে রয়েছে তার বিশেষ পরিচিতি।

 

এ ব্যাপারে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী   টানা দুইবারে নির্বাচিত মহিলা চেয়ারম্যান মোছা. ছবি চৌধূরী গণমাধ্যমে এক সাক্ষাতকারে বলেন  , আমি ও আমার পরিবার দীর্ঘ দিন থেকে এ উপজেলার সাধারণ মানুষের পাশে আছি। তাই আসন্ন উপচেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান হিসাবে আমাকে নির্বাচিত করবে সাধারণ মানুষ এটাই আমার বিশ্বাস। বিগত দুই নির্বাচনে এই উপজেলার মানুষের ভালোবায় সিক্ত হয়ে টানা দুইবার আমি  নির্বাচিত হয়েছি । সে অনুযায়ী   এই অবহেলিত হাওর পাড়ের মানুষের জন্য আমি কিছু করতে পারি নি ।

এজন্য আমি সর্বস্তরের জনতার নিকট ক্ষমা প্রার্থনা করছি । কারণ আমি আপনাদের  এই সন্তান । আল্লাহ যদি চাহে  আপনাদের ভালোবাসায় এবার  নির্বাচিত হতে পারলে দিরাই  উপজেলা কে একটি মডেল উপজেলায় রূপান্তরিত করার ব্যাপারে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *