Main Menu

নোয়াখালী হাসপাতালে রোগীকে ধর্ষণের চেষ্টা চিকিৎসকের | বাংলারদর্পন

গিয়াস উদ্দিন রনি, কোম্পানীগঞ্জ :

নোয়াখালীর চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা নিতে আসা অসুস্থ্য এক রোগীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে।  অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত চাটখিল স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আনোয়ার হোসেনকে আটক করেছে চাটখিল থানা পুলিশ।

 

ঘটনার বিবরণে জানা যায়, বৃহস্পতিবার রাত ৯টার দিকে উপজেলার রামনারায়নপুর ইউনিয়নের পাঁচ ঘরিয়া গ্রামের আবদুল হাকিমের যুবতী কন্যা ও চাটখিল পৌর সভার ছয়ানী টবগা গ্রামের গৃহবধু অসুস্থতা নিয়ে চাটখিল উপজেলা সরকারী স্বাস্থ্য কমপ্লেক্সে গেলে দ্বায়িত্বরত উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার আনোয়ার হোসেন চিকিৎসার নাম করে তাকে হাসপাতালের একটি কক্ষে নিয়ে শীলতাহানীর চেষ্টা চালায়।

 

এ সময় রোগীর চিৎকারে হাসপাতালে থাকা রোগীর স্বজনসহ অন্যান্যরা ছুটে এসে আনোয়ার হোসেনকে আটক করে মারধর করেন।  পরে চাটখিল থানা থেকে পুলিশ এসে আনোয়ার হোসেনকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।  এ ঘটনায় রাত ২টার দিকে ভিকটিমের বাবা বাদী হয়ে আনোয়ার হোসেনকে আসামি করে থানায় মামলা করেছেন।

 

এ ঘটনায় রাত ২টার দিকে ভিকটিমের বাবা বাদী হয়ে আনোয়ার হোসেনকে আসামি করে থানায় মামলা করেছেন।  চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম সামছুদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *