Main Menu

সুনামগঞ্জে আওয়ামী তরুণলীগের পরিচিতি সভা

সুনামগঞ্জ প্রতিনিধি :

মাদক,সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলের অঙ্গীকার নিয়ে বাংলাদেশ আওয়ামী তরুণলীগ সুনামগঞ্জ জেলা শাখার পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার দুপুর ২টায় সুনামগঞ্জ জেলা তরুণলীগের আয়োজনে শহরের রমিজ বিপণীস্থ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ আওয়ামী তরুণলীগ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি নাজমুল হুদা বকুলের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক কেএম শহীদুলের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন,সিনিয়র সহ সভাপতি কুলেন্দু শেখর দাস তালুকদার,

 

কাজল চন্দ্র দে, মোঃ সোলেমান রশিদ,অরুণ চক্রবর্তী,জিয়াউল হক বাচ্ছু,সাধারন সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ,সহ সাধারন সম্পাদক মোঃ আলী রাছরাফ তপু, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম শ্যামল,সহ সাংগঠনিক সম্পাদক,আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আবুল হোসেন ও সহ ত্রান ও র্দূযোগ বিষয়ক সম্পাদক বিপ্লব কান্তি তালুকদার ও মোঃ জাহাঙ্গীর মিয়া প্রমুখ।

 

সভাপতির বক্তব্য জেলা তরুণলীগের সভাপতি নাজমুল হুদা বকুল বলেন স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে দেশ আজো স্বাধীন হতো কিনা সন্দেহ। রয়েছে।

 

তাই জাতির পিতার সুযোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়ন কর্মকান্ডের পাশপাশি সমাজ থেকে সাদক,সন্ত্রাস,র্দূর্নীতি র্নিমূলের মাধ্যমে সরকারের তৃণমূলের জনগনের মাঝে তুলে ধরার জন্য উপস্থিত সকল দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *