Main Menu

ছাত্রীর চুল কেটে হাতে ধরিয়ে দিল যুবক!

মোহাম্মদ ছালাহ্ উদ্দিন বিশেষ প্রতিনিধি:বালুরঘাট বাসস্ট্যান্ড থেকে অটোয় চেপে মালঞ্চ এলাকায় বাড়ি ফিরছিল স্থানীয় হাই স্কুলের এক ছাত্রী। ‘এই নাও, তোমার চুল তুমিই ধর’, অটোর যাত্রী ছাত্রীর চুল কেটে তারই হাতে ধরিয়ে দিয়ে চম্পট দিল যুবক। একাদশ শ্রেণির ছাত্রীর মা থানায় লিখিত অভিযোগ জানালে পুলিশ ঘটনায় জড়িত কৃষ্ণ মোহান্ত নামে অভিযুক্ত যুবক ও অটোচালক কালু সরকারকেও গ্রেপ্তার করেছে। অটোর পিছনের সিটে বসে ছাত্রীর চুল কেটে দেওয়ার ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে।
মঙ্গলবার সকাল ৯টা নাগাদ প্রাইভেট পড়ে বালুরঘাট বাসস্ট্যান্ড থেকে অটোয় চেপে মালঞ্চ এলাকায় বাড়ি ফিরছিল স্থানীয় হাই স্কুলের এক ছাত্রী। অভিযোগ বালুরঘাট-হিলি সড়কের খানপুরের কাছে অটোর পিছনের সিটে বসে থাকা যুবক কৃষ্ণ মোহান্ত অটো থেকে নামার সময় মেয়েটির হাতে এক গোছা কাটা চুল গুঁজে দিয়ে বলে, ‘এই নাও, তোমার চুল তুমিই ধর। ‘ এর পরই অভিযুক্ত ওই যুবক নেমে চলে যায়।
ওই অবস্থায় অসহায় মেয়েটি অটোচালক কালু সরকারকে ঘটনাটি জানালে সে কোনো সাহায্য করেনি বলে অভিযোগ। বাড়ি ফিরে ঘটনাটি পরিবারের লোকদের জানালে ছাত্রীর মা বালুরঘাট থানায় লিখিত অভিযোগ করেন। এরপরই অভিযুক্ত যুবক কৃষ্ণ মোহান্ত এবং ওই অটোচালককে গ্রেপ্তার করেছে। যে অটোর ভিতরে এই ঘটনা ঘটে, সেটিকেও আটক করেছে পুলিশ। কিন্তু ওই যুবক কেন এমন ঘটনা ঘটাল? এখনও তা নিয়েই ধোঁয়াশায় রয়েছে পুলিশ। কারণ যুবককে জেরা করলেও সে চুপ করে থাকছে বলে পুলিশ সূত্রে খবর। সামনের সিটে বসে থাকা ওই ছাত্রীর চুল মুখে লাগায় বিরক্ত হয়ে যুবক এই ঘটনা ঘটিয়েছে কি না, তাও খতিয়ে দেখছে পুলিশ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *