Main Menu

দিরাইয়ে ভাইস চেয়ারম্যান পদে আলোচনার শীর্ষে এড. খোকন | বাংলারদর্পন

নাঈম তালুকদার :

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে সুনামগঞ্জ জজকোর্ট’র এপিপি, বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন কমিশন সুনামগঞ্জের সহসভাপতি ও সাবেক তুখোড় ছাত্রলীগ নেতা, এডভোকেট শহীদুল হাসমত খোকন দিরাই উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্যানেল থেকে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী  হিসেবে নির্বাচনে প্রচারণা চালিয়ে আসছেন জাতীয় নির্বাচনের পর থেকেই।

করিমপুর ইউনিয়নের কৃতি সন্তান ও এডভোকেট শহীদুল হাসমত খোকন স্কুল জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতিতে হাতেখড়ি।

৯০ দশকের শুরুতে আওয়ামী লীগের দুর্দিনে বুক চিতিয়ে জয়বাংলা ধ্বনিতে দিরাই’র রাজপথ কাঁপিয়ে সামনের সাড়িতে নেতৃত্ব দিয়েছেন। তাই একপর্যায়ে

দিরাই উপজেলা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত হয়ে ছিলেন।  পরবর্তীতে সিলেট “ল কলেজে” অধ্যায়নকালে কলেজ ছাত্রলীগের সহসম্পাদক ও ছাত্র সংসদের সহ সমাজ কল্যাণ সম্পাদক নির্বাচিত হন এ-ই ত্যাগী ছাত্রনেতা।

বর্তমানে দিরাই উপজেলা আওয়ামীলীগের সম্পাদক মণ্ডলীর সদস্য হিসাবে সক্রিয় রয়েছেন রাজনীতিতে।

ভদ্র সজ্জন রাজনীতিবিদ হিসাবে পরিচিতি এড.খোকন ভাইস চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে জনপ্রিয় ও দলীয় রাজনীতিতে বিতর্কমুক্ত। ক্লিন ইমেজের এ-ই নেতার উপর দুর্নীতি, তদবির সহ লুটপাটের কোন অভিযোগ নেই।

এপ্রতিনিধির সাথে আলাপকালে এডভোকেট শহীদুল হাসমত খোকন বলেন আমি সুস্থ ধারার রাজনীতি ফিরিয়ে আনতে ও দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সূচিত উন্নয়ন তৃণমূল পর্যায়ে পৌঁছে দিতে এবং উন্নয়নের মহা সড়কে দিরাইকে সম্পৃক্ত করতে আওয়ামীলীগের দলীয় প্যানেল থেকে ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করতে চাই। তাই আজ দলীয় মনোনয়ন ফরম ক্রয়ের জন্য ঢাকা যাচ্ছি।

দল আমাকে মনোনয়ন দিলে দিরাই উপজেলাবাসী বিপুল ভোটে নির্বাচিত করবে বলে আমার দৃঢ় বিশ্বাস।

আমি গণমাধ্যমকর্মী সহ দিরাই উপজেলাবাসীর সহযোগিতা চাই।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *