Main Menu

রাউজান পূর্ব গুজরা ইউনিয়ন পরিষদে দুই সিআইপিকে সংবর্ধনা

চট্টগ্রাম ব্যুরো :

ওমান প্রবাসী রাউজানের দুই ব্যবসায়ী ইয়াছিন চৌধুরী ও পূর্বগুজরার শামসুল আজিম (আনছার) সরকার কর্তৃক বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি (সিআইপি) নির্বাচিত হওয়ায় আজ মঙ্গলবার সকালে উপজেলার ১০নং পূর্ব গুজরা ইউনিয়ন পরিষদের উদ্যোগে এক গণ সংবর্ধনায় সংবর্ধিত করা হয়। ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা রুবিনা ইয়াছমিন রুজির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রাউজান উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি ও ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্বাস উদ্দিন আহমেদ।

উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও প্যানেল চেয়ারম্যান দিদারুল আলমের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন পূর্ব গুজরা তদন্ত কেন্দ্রের ইনচার্জ মহসিন রেজা, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক স্বপন চৌধুরী, দপ্তর সম্পাদক সুজিত বড়ুয়া,রাউজান উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মঈন উদ্দিন,যুবলীগ নেতা নুরুল ইসলাম,সাংবাদিক মীর আসলাম, সাংবাদিক জাহেদুল আলম, সাংবাদিক তৈয়ব চৌধুরী, সাংবাদিক নেজাম উদ্দিন রানা,সাংবাদিক  জয়নাল আবেদীন,সাংবাদিক হাবিবুর রহমান,সাংবাদিক আলাউদ্দিন, ইউপি সদস্যা বীনা চৌধুরী, শাহানাজ পারভিন, চন্দ্র সেন বড়ুয়া, জমির উদ্দিন বাবুল, উজ্জ্বল বড়ুয়া, আবদুল ছালাম, রিশু কৃষ্ণ চৌধুরী, ফুটন বড়ুয়া, মোহাম্মদ ইলিয়াছ, আলহাজ একেএম জাহাঙ্গীর আলম, যুবলীগ নেতা মো. ফোরকান, সমাজ সেবক বশির আহমেদ  মুছা চৌধুরী, মেজবাহ উদ্দিন, প্রবাসী আবু তাহের, ছাত্রলীগ মধ্য ছিলেন ইরফান,আবু বক্কর,  উপস্থিত ছিলেন গ্রাম পুলিশ পরিমল বড়ুয়া, আবদুল ছবুর, সুকুল চন্দ্র বড়ুয়া, জবরুত খান, শিল্পী বড়ুয়া, মো.সাহেদ,।

অনুষ্ঠানে ইউনিয়নের প্রত্যক ওয়ার্ডে সংবর্ধিত সিআইপি শামসুল আজিম আনছারের সৌজন্যে কম্বল বিতরণ করা হয়। এছাড়াও ১০ নং পূর্বগুজরা ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ও রাউজান উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দিনের পক্ষ থেকে দুই সংবর্ধিত ব্যক্তিকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *