বিএনপি অভিভাবকহীন – ফুলগাজীতে আওয়ামী লীগের নির্বাচনী জনসভা নাসিম চৌধুরী

জহিরুল ইসলাম জাহাঙ্গীর:

 

বুধবার (বিকেলে) ফেনীর ফুলগাজীতে আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোট প্রার্থী শিরীন আখতারের নৌকা প্রতীকের সমর্থনে এক বিশাল নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়।

আওয়ামী লীগ আয়োজিত এই জনসভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী জামাল উদ্দিন।ফুলগাজী উপজেলা আওয়ামী সাঃ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আবদুল আলিম মজুমদারের পরিচালনায় এবং  ফুলগাজী সদর ইউপি’র চেয়ারম্যান ও আওয়ামী লীগের যুগ্ম সাঃ সম্পাদক চেয়ারম্যান নুরুল ইসলামের  সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার ও ফেনী ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান  আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম।

প্রধান অতিথির বক্তব্যে নাসিম বলেন,৩০ ডিসেম্বর আওয়ামী লীগ ক্ষমতায় আসলে বাংলাদেশ বিজয়ী হবে।বিএনপি এখন মাথাবিহীন দলে পরিনত হয়েছে।স্বাধীনতা অক্ষুণ্ণ রাখতে প্রধানমন্ত্রী  শেখ হাসিনার প্রতিনিধি শিরীন আখতারের জন্য নৌকায় ভোট প্রার্থনা করে নাসিম বলেন কিছু দিনের মধ্যে মুহুরী নদীর বন্যা নিয়ন্ত্রণ বাঁধ নির্মাণ করা হবে। ফুলগাজী উপজেলার সাবেক চেয়ারম্যান একরামুল হক একরামের স্মৃতিচারণ করে নাসিম বলেন,মরহুম একরাম শিরীন আপাকে এই এলাকায় গনমানুষের নিকট নিয়ে এসেছে।

 

বিশেষ অতিথি হিসেবে ফেনী-১ মহাজোটের প্রার্থী শিরীন আখতার বলেন,আওয়ামী লীগ বিজয়ী হলে বাংলাদেশ হতে সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মুল হবে, দেশ উন্নয়ন ও উৎসবে মেতে উঠবে।

বিশাল এই জনসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী-২ এর সাংসদ নিজাম উদ্দিন হাজারী, সংরক্ষিত মহিলা আসনের সাংসদ জাহানারা বেগম সুরমা,জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বিকম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি খায়রুল বশর মজুমদার তপন, সহসভাপতি এড.আকরামুজ্জামান,ফেনী জর্জ কোর্টের  জিপি এড.প্রিয়রঞ্জন দত্ত পরশুরাম উপজেলার চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *