Main Menu

হাজীগঞ্জে নিজ বাসা থেকে পরাজিত মেয়র প্রার্থী ফারুক চৌধুরীর গলিত লাশ উদ্ধার ॥ রহস্য ঘেরা তার মৃত্যু

 

 

খন্দকার আরিফ :

হাজীগঞ্জে বসত ঘরের নিজ রুম থেকে পরাজিত মেয়র প্রার্থী ওমর ফারুক চৌধুরীর গলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ ২৪ ফেব্রুয়ারি শুক্রবার রাত পৌনে ৮টায় পৌরসভাস্থ ৩নং ওয়ার্ডের ধেররা গ্রামের চৌধুরী বাড়ি থেকে এ লাশ উদ্ধার করা হয়। এলাকার স্থানীয় লোকদের মাঝে তার এই মৃত্যু নিয়ে রহস্য রয়েছে বলে জানায়।

জানা যায়, শুক্রবার সন্ধ্যা প্রতিনিয়ত তার নিজ বাসা পেপার দেন পত্রিকার বিলিকারক সুমন। বেশ কিছু দিনের পত্রিকা ফারুক চৌধুরীর বাসার দরজার সম্মুখে পড়ে রয়েছে দেখতে পেয়ে স্থানীয় ধেররা বাজারের লোকদেরকে জানায় পত্রিকা বিলিকারক সুমন। তাৎক্ষনিক তার বাসার সম্মুখে ছুটে যান স্থানীয় কাউন্সিলর ও প্যানেল মেয়র রায়হানুর রহমান জনি ও যুবলীগ নেতা সুমন তপাদার। তারা ওখানে গিয়ে পচাঁ গন্ধ পেয়ে দরজা ভেঙ্গে পেলে বাসার রুমের ভিতরে প্রবেশ করেন। তারা তার নিজ কক্ষে গিয়ে দেখতে পান পৌরসভার পরাজিত মেয়র প্রার্থী ওমর ফারুক চৌধুরীর মৃত দেহটি গলে-পচেঁ খাঠের উপর পড়ে রয়েছে। নিজ কক্ষের খাটের উপরে রয়েছে ফারুকের মূল বডি এবং পা পড়ে রয়েছে খাটের নিছে। মূহুর্তের বিষয়টি এলাকার লোকদের মাঝে ছড়িয়ে পড়লে তার লাশ দেখতে বাসার সামনে ভীড় জমায়। এ নিয়ে রহস্য ঘেরা রয়েছে তার মৃত্যুতে এমনটিই জনমনে উঠে আসে। পরে প্যানেল মেয়র রায়হানুর রহমান জনি হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ জাবেদুল ইসলামকে অবহিত করেন। তার অভিযোগের ভিত্তিতে থানার এস আই জয়নাল আবেদীনকে ঘটনাস্থলে পাঠান। এরপরই অফিসার ইনচার্জ জাবেদুল ইসলাম ঘটনাস্থলে পৌছে তার মৃত দেওটি দেখেন এবং পরিবারের লোকদের সাথে কথা বলেন। তিনি ফারুকের পরিবারের লোকদের সাথে কথা বলার পর লাশটি ময়নাতদন্তের জন্য থানা নিয়ে আসা হয়। আগামিকাল শনিবার ময়না তদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরন করা হবে।

তবে এব্যাপারে মৃত ফারুক চৌধুরীর চাচাতো ভাই ডাঃ তানভির হায়দার চৌধুরী সাংবাদিকদের বলেন, আমার চাচাতো ভাইয়ের সাথে কাহারো কোন বিরোধ নেই। আমরা তার মৃত্যুর জন্য কাউকে দায়ী করছিনা। এমনকি থানা অভিযোগও করবো না।

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ জাবেদুল ইসলাম বলেন, এখনো মৃত ব্যক্তির পরিবারের কাছ থেকে অভিযোগ পায়নি। তবে লাশের ময়নাতদন্ত শেষে বুঝা যাবে এটি হত্যা না স্বাভাবিক মৃত্যু। আমরা ময়নাতদন্তের জন্য মৃতদেহটি থানা নিয়ে এসেছি।

উল্লেখ্য, ২০১৬ সালে হাজীগঞ্জ পৌরসভা নির্বাচনে ওমর ফারুক চৌধুরী নারকেল গাছ প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিয়ে ছিলেন।

সূত্র -হাজীগঞ্জ কন্ঠ






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *