Main Menu

জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ দ্বারপ্রান্তে -জয়া সেন গুপ্তা

নাইম তালুকদার, সুনামগঞ্জ :

 

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঢাকাস্থ দিরাই-শাল্লাবাসীর সাথে মতবিনিময় করেছেন দিরাই-শাল্লা সংসদীয় আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী এ আসনের বর্তমান সাংসদ ড. জয়া সেনগুপ্তা।

০৪ ডিসেম্বর মঙ্গলবার সন্ধ্যায় ঢাকাস্থ দিরাই-শাল্লাবাসীর উদ্যোগে ঢাকার এলিফ্যান্ট রোডের একটি অভিজাত রেষ্টুরেটে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ড. জয়া সেনগুপ্তা এমপি।

এম এইচ চৌধুরীর সভাপতিত্বে ও সুব্রত দাস খোকন’র সঞ্চালনায় মতবিনিময় সভায় আরো বক্তব্য রাখেন, দিরাই শাল্লা আসনে আওয়ামীলীগের মনোনয়ন ফরম সংগ্রহকারী  ইয়ামীন আজমান চৌধুরী, খাদেম ফার্সী ও সুজাত আহমদ চৌধুরী, জাহাঙ্গীর আহমদ, এখলাছুর রহমান, রবীন্দ্র চন্দ্র রায় প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ড. জয়া সেনগুপ্তা বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ দ্বারপ্রান্তে। তলাবিহীন ঝুড়ির অপবাদ ঘুচিয়ে বাংলাদেশ আজ উন্নয়নশীল দেশের উদাহরণ। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীক কে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে পূনরায় রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত করতে হবে। এজন্য আমাদের সকল মতপার্থক্য দূর করে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যে হৃদয় দিয়ে কাজ করতে হবে।

মতবিনিময় সভায় ঢাকায় বসবাসরত বিপুল সংখ্যক দিরাই শাল্লাবাসী উপস্থিত ছিলেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *