Main Menu

সুনামগঞ্জের দিরাইয়ে সরকারি সার বোঝাই দুটি গাড়ী আটক করেছে স্থানীয়রা 

 

নিজেস্ব প্রতিবেদক :

সম্প্রতি সুনামগঞ্জে বিভিন্ন উপজেলায় চলছে হরিলুট। আগাম বন্যায় ক্ষতিগ্রস্তদের সরকারী সাহায্য সহযোগিতার অর্ধেক গিলে খাচ্ছে  স্বার্থনেস্বী কুচক্রী মহলের গড ফাদারা। গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে পৌর সদরের হাই স্কুল রোডে কালণী চায়না অটোরাইসমিলে অভিযান চালিয়ে ৮বস্তা এবং রাত সাড়ে ১১টার দিকে মিলের পেছনদিকে নদীর পাড় থেকে আরও ১৫বস্তা সরকারী চাউল উদ্ধার করে দিরাই থানা পুলিশ।

আজ এই ঘটনার সমাপ্তি ঘটতে না ঘটতেই দিরাই উপজেলার ভাটিপড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সার ডিলার পাকি চৌধুরী অত্র  ইউনিয়নের ফসল হারা কৃষকদের  বরাদ্দকৃত সার থেকে অবৈধভাবে রফিনগর ইউনিয়নের বাংলা বাজারে ১০০ বস্তা  দুইটি  গাড়ী বোঝাই করে নিয়ে যাওয়ার সময় রাস্তায়  আটক করে স্থানীয় এলাকাবাসী ।

এনিয়ে এলাকাজুড়ে সমালোচনার তোলফার শুরু হয়েছে।  সার আটকের বিষয়ের ঘটনার সত্যতা স্বীকার করেন  ভাটিপাড়া ইউপি চেয়ারম্যান শাহ জাহান কাজী বলেন, ভাটিপাড়া ইউনিয়ন ডিলার পাকি চৌধুরীর সাথে ফোনে যোগাযোগ করলে তিনি সার উদ্ধার করতে ভাটিপাড়া বাজারে আসেন,এসে স্থানীয়দের সাথে বাকবিতন্ডা জড়িয়ে পড়েন।

এব্যাপারে উপজেলা কৃষি কর্মকর্তা আমিরুল বাহরাইন বলেন ইউনিয়নের ডিলার ইউনিয়নের কৃষকদের কাছে সার বিক্রি করতে পারেন অন্য ইউনিয়নের ব্যবসায়ীদের কাছে কৃষকের সার বিক্রি করতে পারেন না। আমি উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয়ের সাথে যোগাযোগ করে যথাযথ ব্যবস্থা নিচ্ছি।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *