ইবিতে অর্থনীতি বিভাগের বিদায় সংবর্ধনা

প্রিতম মজুমদার, ইবি

‘ক্ষমা করো, ধৈয্য ধরো হউক সুন্দরতর বিদায়ের ক্ষণ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ইবিতে অর্থনীতি বিভাগের ২৫ তম ব্যাচের(২০১২-১৩) বিদায়ী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানটি মঙ্গলবার সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত, পবিত্র ধর্মগ্রন্থ থেকে পাঠ এবং শিক্ষকদের ফুল দিয়ে বরণ করা হয়।

অর্থনীতি বিভাগের শিক্ষক অধ্যাপক মুঈদ রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন অধ্যাপক ড. মো: আলমগীর হোসেন ভূঁইয়া, ড. মো: জাহাঙ্গীর আলম, ড. দেবাশীষ শর্মা, ড. কাজী মোস্তফা আরিফ, ড. ইসরাত জাহান রুপা, জনাব পার্থ সারথী লস্কর, ফারহা তাজনিম তিতিল, জনাব সাহেদ আহমেদ, মিথিলা ফারজানা, জনাব মো: হুমায়ুন কবির, শামীমা নাসরিন। বক্তাগণ ছাত্র-ছাত্রীদের ভবিষ্যৎ জীবনের সমৃদ্ধি কামনা করে বক্তব্য দেন।

ছাত্র-ছাত্রীদের মধ্যে স্মৃতিচারণমমূলক ও আবেগঘন বক্তব্য রাখেন  তাওহীদুল(১৬-১৭), মুন্না(১৫-১৬), নাসিম আহমেদ(১৪-১৫), জাইমা জান্নাজ(১৪-১৫), জ্যোতি খাতুন(১৩-১৪), ইমা আক্তার(১২-১৩), তারেক আল মামুন(১২-১৩) প্রমুখ। সঞ্চালনায় ছিলেন শশী ও মাইনুল। মানপত্র পাঠ করেন ফারজানা আদনান ও প্রতীক মন্ডল।

আলোচনা শেষে শিক্ষার্থীদের অংশগ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানমালার মধ্যে ছিল গান, কবিতা, অভিনয়, ইত্যাদি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *