Main Menu

সাতক্ষীরায় মডেল নির্বাচনের আয়োজন করা হবে – জেলা প্রশাসক মোস্তফা কামাল

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ:

সাতক্ষীরা জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসার এস.এম মোস্তফা কামাল বলেছেন, এবারের জাতীয় সংসদ নির্বাচনে ভোটাররা যাতে পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারেন,সেই ব্যবস্থা নিশ্চিত করা হবে। কোনাভাবেই ভোটারকে প্রভাবিত করা যাবে না।

তিনি আরো বলেন, এ জেলায় চমৎকার এক নির্বাচনের মডেল সৃষ্টি করা হবে। যেনো মানুষ কয়েক যুগ এই নির্বাচনের কথা মনে রাখবেন। তিনি বলেন, নির্বাচনী আচরণবিধি সকলকে কঠোরভাবে পালন করতে হবে। কোনা ভাবেই আচরণ বিধি লংঘন করা যাবেনা। একাদশ জাতীয় সংসদ নির্বাচন শান্তিপূর্ণ, সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন করা হবে।

মঙ্গলবার বিকালে সাতক্ষীরার তালা উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন আয়োজিত একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে বিশেষ আইন-শৃঙ্খলা সভায় তিনি এসব কথা বলেন।

তালা উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরিনের সভাপতিত্বে সেখানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, সাতক্ষীরার পুলিশ সুপার মোঃ.সাজ্জাদুর রহমান, অতিরিক্ত পুলিশ  সুপার মো. ইলতুৎ মিশ, র‌্যাব-৬ এর সাতক্ষীরা ইনচার্জ মেজর মাহবুব খাঁন, সহকারি পুলিশ সুপার (হেড কোয়াটার) হুমায়ূন কবির, আনসার ভিডিপির জেলা অ্যাডজুডেন্ট কে.এম মনিরুল ইসলাম, সহকারী পুলিশ সুপার অপু সরোয়ার, উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, তালা থানার অফিসার ইনচার্জ মেহদী রাসেল, তালা মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুর রহমান প্রমূখ।

উক্ত আইন-শৃংখলা সভায় এ সময় বিভিন্ন শ্রেণির ও পেশার মানুষর উপস্হিত ছিলেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *