ফেনীর সোনাগাজীতে ভ্রাম্যমান আদালতের অভিযান

ফেনী প্রতিনিধি:

ফেনীর সোনাগাজীতে নিন্মমানের ভেজাল চানাচুর তৈরী ও বিক্রির দায়ে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মিনহাজুর রহমান আজিজ বেকারী ও প্রিয়া ফুড়ের মালিক জহির উদ্দিনের নিকট থেকে ১ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা আদায় করেছে।এসময় ভেজাল চানাচুর সহ বিপুল পরিমান বেকারী সামগ্রী জব্দ করা হয়।মঙ্গলবার সকালে পৌর এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযানের সময় তিনি কাস্মির বাজার সড়কের ওই বেকারিতে অভিযান চালায়।
এসময় সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ূন কবির ,এএসআই জাহঙ্গির আলম ও নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নাজির খোকন চন্দ্র্র দাস উপস্থিত ছিলেন ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মিনহাজুর রহমান সাংবাদিকদের জানান খুবই নিন্মমানের সামগ্রী দিয়ে নোংরা পরিবেশে বিষাক্ত পোড়া মবিল দিয়ে চানাচুর গুলো ভাজা হচ্ছিল। এধরনের ভেজাল সামগ্রী দিয়ে তৈরী খাবার খেলে ক্যান্সারসহ বিভিন্ন রোগে আক্রান্ত হওয়ার সম্ভবনা রয়েছে।

একই সময় কলেজ রোড়ে এসএসসি পরীক্ষা চলাকালীন ফটোকপি করার অপরাধে মেসকাত লাইব্রেরীর মালিক কে দুই শত টাকা,মেইন রোডে উষা ফার্মেসির দুই শত টাকা এবং যানজট সৃষ্টির জন্য চারটি সিএনজির আটশত টাকা জরিমানা আদায় করে।অভিযান শেষে জব্দকৃত বেকারী সামগ্রী অগ্নি সংযোগের মাধ্যমে ধবংস করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *