Main Menu

ঠাকুরগাঁও সদরের গড়েয়া ইউনিয়নে স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরণের উদ্বোধন 

মোঃ জানে আলম শেখ, ঠাকুরগাঁও :

১২মে শনিবার সকাল ৯টা ১মিনিটে গড়েয়া এস,সি বহুমুখী উচ্চবিদ্যালয় মাঠে স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরণ ক্যাম্পে ১৩ নংগড়েয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজওয়ানুল ইসলাম শাহ (রেদ) হাতে প্রথম স্মার্ট জাতীয় পরিচয় পত্র তুলে দিয়ে বিতরণ অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন। ১২মে শনিবার  চোঙ্গাখাতা ও গুঞ্জরগড় এই দুই টি ওয়ার্ডে  স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরণ করা হয়েছে । পর্যাক্রমে ১৩ মে গড়েয়া গোপালপুর (দক্ষিণ)ও পূর্ব আরাজী চন্ডিপুর। ১৪ মে খামার ভোপলা ও গড়েয়া গোপালপুর (উত্তর)। ১৫মে আরাজী ডাঙ্গীপুকুর ও কিসমত তেওয়ারীগাঁও। ১৬ মে আরাজী মাটিগাড়া , ঢাংগীপুকুর ও ছিট লস্করা । ১৭ মে লস্করা ও চক হলদি । ১৯মে মিলনপুর ও গোপীকান্তপুরে বিতরণ করা হবে ।

 

উল্লেখ্য যে, স্মার্ট কার্ড গ্রহণের সময় অবশ্যই পূর্বের প্রদত্ত জাতীয় পরিচয় পত্র অথবা ভোটার নিবন্ধন স্লিপ নিয়ে আসতে হবে । জাতীয় পরিচয় পত্র হারিয়ে গেলে ৩৪৫/-টাকা ব্যাংকে জমা দিয়ে চালান কপি সহ আইডি নম্বর অথবা ফটো কপি সংঙ্গে নিয়ে আসতে হবে।

স্মার্ট কার্ড গ্রহণের সময় অবশ্যই নিজে উপস্থিত থেকে চোখের আইরিশ এবং আঙ্গুলের ছাপ দিতে হবে । এই স্মার্ট কার্ড বিতরণ কেন্দ্র ব্যতীত অন্য কোথাও সংগ্রহ করা যাবে না






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *