Main Menu

জমকালো আয়োজনে উদ্বোধন হলো বনরুপা যুব সংঘ গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট

ওমর ফারুক ঈসান.ফটিকছড়ি থেকে. :

 

ফটিকছড়ির উপজেলার ভুজপুর থানার বৃহত্তম সংঘঠন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রনালয় কর্তক পরিচালিত ও নিয়ন্ত্রীত,বনরুপা যুব সংঘ কর্তক আয়োজিত গোল্ডকাপ ফুটবল টুর্ণমেন্ট-২০১৮ইং এর শুভ উদ্বোধনী খেলা বনরুপা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ২মে ২০১৮ইং বুধবার বিকাল ৩ঘটিকার সময় অনুষ্টিত হয়।

 

 

 

উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,১৮নং ধর্মপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ফটিকছড়ি উপজেলা আওয়ামীলীগের সম্মানিত বিপ্লবী  সাংঘঠনিক সম্পাদক, জনাব ক্বাজী মাহমুদুল হক সাহেব।

 

উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন,ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগের সম্মানিত  সংগ্রামী সভাপতি,জনাব মোহাম্মদ  জামাল উদ্দীন।

 

সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন,জনাব তৌহিদুল আলম সাহেব ইউপি সদস্য ৫নং ওয়ার্ড দাঁতমারা।

 

 

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জনাব মোঃ সালা উদ্দীন,সাংঘঠনিক সম্পাদক ১৮নং ধর্মপুর ইউনিয়ন যুবলীগ. মোঃ নুরুল করিম (রুবেল)..জয়নাল আবেদীন..অপু দে..মাস্টার  বাবুল চন্দ্র দে..যবলীগ নেতা জামাল.ছাত্রলীগ নেতা ফরহাদ এবং সাংবাদিক জাহেদ  সহ ভিবিন্ন নেত্রী বৃন্দ।

 

 

 

 

খেলায়  প্রধান অতিথি তার শুভেচ্ছা বক্তব্যে বলেন,যুব সমাজ কে মাদক মুক্ত করতে খেলার বিকল্প  নেই,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয়  প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা   ফুটবল খেলা থেকে শুরু করে প্রত্যেকটি খেলার উন্নয়ন করে যাচ্ছে। তিনি দুই দলের খেলোয়ার ও খেলা আয়োজক বনরুপা যুব সংঘ কে ধন্যবাদ জানান সুন্দর একটা খেলা উপহার দেওয়ার জন্য।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *