Main Menu

হরে কৃষ্ণ হরে রাম শেখ হাসিনার বাপের নাম’ শ্লোগানে বিএনপি কি বোঝাতে চায়?

নিউজ ডেস্ক :

‘হরে কৃষ্ণ হরে রাম– শেখ হাসিনার বাপের নাম’ স্লোগান করে লন্ডনে সফররত প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে বিএনপি নেতা কর্মীরা ঢাক-ঢোল-করতাল বাজিয়ে প্রতিবাদ জানিয়েছে।

জানা গেছে, গতকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেখানে বক্তব্য দিতে যান সেখানে বিএনপির যুক্তরাজ্য সভাপতি এম এ মালেকের নেতৃত্বে ‘হরে কৃষ্ণ হরে রাম– শেখ হাসিনার বাপের নাম” স্লোগান দিয়ে প্রতিবাদ জানান যুক্তরাজ্য বিএনপি। একজন দাড়ি টুপিওয়ালা এই স্লোগান দিচ্ছিলেন বলে নিশ্চিত হওয়া গেছে।

এদিকে লন্ডন মহানগর আওয়ামী লীগ থেকে ব্যাপারটি নিশ্চিত হয়ে জানানো হয়েছে যে, হরে কৃষ্ণ হরে রাম বলে যে নাচানাচি করেন এর নেতৃত্বে ছিলেন যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক ও গ্রেটার লন্ডন বিএনপির সভাপতির মো তাজুল ইসলাম।

এদিকে এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে কঠোর আলোচনা সমালোচনা। অজান্তা দেব রয় নামে একজন লিখেছেন, কতটা ঘৃণা মনে ও মগজে থাকলে এমনটা করা সম্ভব ভাবা যায়? তলে তলে সাম্প্রদায়িকতা পোষা বিএনপি প্রকাশ্যে এতো নির্লজ্জ্বভাবে তার সাম্প্রদায়িকরূপের প্রকাশ ঘটিয়েছে যে এরা বাংলাদেশের একটা বড় রাজনৈতিক দল ভাবতেও ঘেন্না হচ্ছে।

অজান্তা ভিডিও লাইভে এসে বলেছেন, বিএনপিতে কি হিন্দু নেই। বাংলাদেশ হিন্দু সম্প্রদায়ের ভোট কত সেটা কি বিএনপি জানে না? তাহলে বিএনপিতে গয়েশ্বর রায়, নিতাই গাঙ্গুলী এরা কারা? এরা কি হিন্দু হয়ে গেছে? সাম্প্রদায়িক রাজনীতি না করে বাংলাদেশের মানুষের জন্য রাজনীতি করার জন্য পরামর্শ দেন বিএনপিকে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *