Main Menu

ফুলগাজীতে ২৪ ঘন্টায় দুজনের অাত্মহত্যা 

সাহাব উদ্দিন :

 

ফেনীর ফুলগাজী উপজেলার আমজাদহাট ইউনিয়নে শুক্রবার ৬ এপ্রিল  ভোরে ফেনা পুস্করনী গ্রাম থেকে আলী আক্কাস (১৫) নামে এক কিশোরের লাশ এবং একই  ইউনিয়নের পুর্ব বসন্তপুর গ্রামের পিংকী আক্তার (১৭) নামে এক মানসিক ভারসাম্যহীন কিশোরীর লাশ শনিবার ৭ এপ্রিল ভোরে  উদ্ধার করেছেন পুলিশ।

শনিবার ময়নাতদন্তের শেষে লাশ দুটি দাফন সম্পন্ন করা হয়েছে।

 

স্হানীয় সুত্রে জানাযায়, গত বৃহস্পতিবার রাতে আক্কাস সন্ধ্যায় প্রতিদিনের মতো ঘরে ফিরলে পরিবারের লোকজন তাকে গালমন্দ করেন। এক পর্যায়ে আক্কাস অভিমান করে রাতেই বিষপান করেন। পরিবারের লোকজন বিষয়টি বুঝতে পেরে তাকে প্রথমে ছাগলনাইয়া উপজেলা সাস্থ্যকমপ্লেক্স ও পরে ফেনী সদর হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

তবে পরিবারের দাবি আক্কাসের হটাৎ বুকে ব্যথা উঠে মারা যায়।

পুলিশের ধারণা প্রেম গঠিত কারনে বিষপানে আত্মহত্যার ঘটনা ঘটতে পারে। আক্কাস স্হানীয় বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র।

 

এদিকে পরদিন একই ইউনিয়নের পুর্ব বসন্তপুর গ্রাম থেকে পুলিশ পিংকী আক্তার নামে এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছেন। সে স্হানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী। পুলিশ জানান, শনিবার ভোরে শোভার ঘরের দাঁসার সাথে তাঁর ঝুলন্ত লাশ উদ্ধার করেন। পুলিশ জানান, পিংকী আক্তার দীর্ঘদিন যাবৎ মানসিক ভারসাম্যহীন।

 

ফুলগাজী থানার ওসি (তদন্ত) পান্না লাল বড়ুয়া আমজাদহাটের ফেনা পুস্করনী গ্রাম থেকে আলী আক্কাস নামে একজন এবং একই ইউনিয়নের পুর্ব বসন্তপুর গ্রাম থেকে পিংকী আক্তার নামে এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধারের বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, এব্যাপারে ফুলগাজী থানায় দুটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *