Main Menu

বৈশাখের আয়োজনের এক চমক “চাঁন্দের আলো” | বাংলারদর্পন

 

নজরুল ইসলাম তোফা: ”চাঁন্দের আলো” একটি মিউজিক্যাল ফিল্ম। বাংলা নববর্ষ উপলক্ষে দেশের জনপ্রিয় ভিডিও প্লাটফর্ম আই মিডিয়ার নিজস্ব প্রযোজনায় নির্মিত। কাজী শুভ ও তাইরিন তিথীর কন্ঠে গাওয়া রোমান্টিক গানের উপর ভিত্তি করেই নির্মাণ হয়েছে মিউজিক্যাল ফিল্ম চাঁন্দের আলো।এই মিউজিক্যাল ফিল্মটির গল্প বয়ান এবং নির্মাণ করেছেন নির্মাতা নাসিম সাহনিক। এ মিউজিক্যাল ফিল্মের পরিচালক নাসিম সাহনিক বলেন, এমন এ মিউজিক্যাল ফিল্ম তার প্রথম নির্মাণ। শুভ নববর্ষে মিউজিক্যাল ফিল্ম আই মিডিয়ার নিজস্ব ইউটিউব চ্যানেলে দেখা যাবে বলে জানান।

 

‘চান্দের আলো’ গানটির গীতিকার রফিকুল ইসলাম রকি। সুরকার মাহফুজ ইমরান। আর এটির সঙ্গীত আয়োজন করেছেন সুরকার নিজেই। গানটি প্রসঙ্গে কাজী শুভ বলেন, ‘ বাংলা নববর্ষে যারা রোমান্টিক মুডে থাকতে চান বা যারা রোমান্টিক গান শুনতে পছন্দ করেন তাদের কাছে গানটি অবশ্যই ভালো লাগবে। আবার গানটি নিয়ে তাইরিন তিথী বলেন, ‘গানটির কথা গুলো অনেক মিষ্টি সুর আর সঙ্গীত তেমনি সুমধুর। গানটি বেশ আবেগ দিয়েই গেয়েছি। আশা করি শ্রোতারা গানটি পছন্দ করবেন।’

 

রোমান্টিক গান ‘চাঁন্দের আলো’র উপর ভিত্তি করে নির্মিত মিউজিক্যাল ফিল্মটির মডেল অলিভিয়া ও নবাগত আরাফাত। আই মিডিয়ার কর্ণধার এসডি প্রিন্স বলেন , ‘গল্পের কথা মাথায় নিয়েই মডেল অলিভিয়া এবং মডেল আরাফাতকে মিউজিক্যাল ফিল্মটিতে কাস্ট করা হয়েছে। তারা তাদের সেরাটি দিয়ে অভিনয় করে আমাদের মুগ্ধ করেছে। এজন্য আই মিডিয়া তাদের কাছে চির কৃৃতজ্ঞ। আশা করা যায়, তারা সামনে আরো অনেক ভালো করবে।’

 

নির্মাতা নাসিম সাহনিক বলেন, ‘বেশ ব্যস্ততা থাকা সত্ত্বেও আই মিডিয়ার অনুরোধে কাজটি করেছি। চেষ্টা করেছি ভালো একটি গান নিয়ে মিউজিক্যাল ফিল্ম দর্শকদেরকে উপহার দিতে। সৌভাগ্যবান এই জন্য যে প্রথম মিউজিক ফিল্মটিতে এতো সুন্দর একটি গান নিয়ে কাজ করার সুযোগ পেয়েছি। এই জন্য আমি আই মিডিয়াসহ গানটির সাথে জড়িত সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

 

মিউজিক্যাল ফিল্মটি এখনো সম্পাদনার টেবিলেই রয়েছে । এটির ক্যামেরায় ছিলেন রুমন আর মেক আপ এ ছিলেন শিপন। আসছে বাংলা নববর্ষে আই মিডিয়ার ইউটিউব চ্যানেলে এটি মুক্তি পাবে।

 

নজরুল ইসলাম তোফা, টিভি ও মঞ্চ অভিনেতা, চিত্রশিল্পী, সাংবাদিক, কলামিষ্ট এবং প্রভাষক।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *