Main Menu

দিনাজপুর সরকারি মহিলা কলেজের ছাত্রীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

মোঃ আফজাল হোসেন, দিনাজপুর প্রতিনিধি :
দিনাজপুর সরকারি মহিলা কলেজের কৃতি ছাত্রী খায়রুন নেছা মৌ এর উপর ন্যাক্কার জনক সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে দিনাজপুর সরকারি মহিলা কলেজের উদ্যোগে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

৯ জানুয়ারী সোমবার বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত দিনাজপুর সরকারি মহিলা কলেজের সম্মুখ সড়কে সরকারি মহিলা কলেজের কৃতি ছাত্রী খায়রুন নেছা মৌ এর উপর ন্যাক্কারজনক  সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং  হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে দিনাজপুর সরকারি মহিলা কলেজের উদ্যোগে এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

কলেজের অধ্যক্ষ প্রফেসর আনজুমান আখতার এর নেতৃত্বে মানববন্ধন কর্মসূচী চলাকালে সংক্ষিপ্ত সমাবেশে খায়রুন নেছা মৌ এর উপর যে ন্যাক্কারজনক হামলা হয়েছে তার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানান বক্তারা। বক্তারা বলেন, দূর্বল এজাহারের কারণে আসামীরা  সহজেই  পাড় পেয়ে যাচ্ছে। আমরা চাই সুষ্ঠু তদন্তের মাধ্যমে এজাহারের ধারা সংযোজন করে সন্ত্রাসীদের শাস্তি দেওয়া হউক।

মানববন্ধনে বক্তব্য রাখেন কলেজের উপাধ্যাক্ষ প্রফেসর ড. মোঃ জয়নুল আবেদীন, ইংরেজী বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ আব্দুর রশিদ, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ আবেদুর রহমান, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ফরিদা পারভীন, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ সাইফুদ্দিন এমরান, পদার্থ বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মনোরঞ্জন রায়, গণিত বিভাগের প্রভাষক এ.কে.এম রশিদুল হাসান, ছাত্রী সংসদের ভিপি তাসরিফা আশা, জিএস সুইটি আকতার প্রমুখ।

মানববন্ধনে দিনাজপুর সরকারি মহিলা কলেজের শিক্ষক-ছাত্রীবৃন্দ অংশগ্রহণ করে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *