Main Menu

পুলিশের সহযোগিতা ছাড়া মাদক ব্যবসা চলতে পারে না : বাগেরহাট জেলা পুলিশ সুপার

 

বাগেরহাট: পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় বলেছেন, মাদকের সাথে থানা পুলিশেরও সম্পৃক্ততা রয়েছে। পুলিশের সহযোগিতা ছাড়া কোনো এলাকায় মাদক ব্যবসা চলতে পারে না। তাই সবার আগে পুলিশকে সংশোধন হতে হবে।

আগামীতে মাদকের সাথে যদি কোন পুলিশ সদস্যের সম্পৃক্ততা পাওয়া যায় তবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। শনিবার সকাল সাড়ে ১১টায় চিতলমারী থানা পুলিশ কর্তৃক আয়োজিত ওপেন হাউস ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পুলিশ সুপার মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে বলেন, কোনো পুলিশ সদস্য যদি মাদকাসক্ত হয়, তবে আমি তার চিকিৎসার ব্যবস্থা করব। আগামী ২৪ এপ্রিলের মধ্যে তিনি পুলিশ সদস্যসহ মাদক ব্যবসায়ীদের আত্মশুদ্ধির সময় নির্ধারণ করে দেন। যদি কেউ সংশোধন না হয় তার পরিনতি ভয়াবহ হবে বলে তিনি হুশিয়ারি প্রদান করেন।

চিতলমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) অনুকুল সরকারে সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিতলমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান মোল্লা মুজিবর রহমান শামীম, উপজেলা নির্বাহী অফিসার মো. আবু সাঈদ।

এ সময় বক্তব্য রাখেন, শেরে বাংলা কলেজ অধ্যক্ষ মো. মোহাসিন রেজা, জেলা পরিষদ সদস্য মোহন আলী বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. বাবুল হোসেন খান, ইউপি চেয়ারম্যান অশোক কুমার বড়াল, শেখ নিজাম উদ্দীন, কাজী আজমীর আলী, ওয়াহিদুজ্জামান কাকা মিয়া, মাসুদ সর্দার প্রমুখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *