Main Menu

বিএনপির কর্মসূচিতে ফটোসেশন এবং পুরনো প্রেস বিজ্ঞপ্তি

 

নিউজ ডেস্কঃ

জনস্বার্থ নিয়ে বিএনপির রাজনৈতিক কর্মসূচি শেষবার কবে জনগণ দেখেছে তা কি কেউ বলতে পারবে? আর নিজেদের স্বার্থেই যারা কর্মসূচি করছে সেই কর্মসূচিও হচ্ছে লোকদেখানো। কর্মসূচি ডেকে ফটোসেশন আর সেলফি তুলেই যখন বিএনপির নেতা কর্মীরা পালিয়ে যাচ্ছে সমাবেশ স্থল থেকে তখন প্রশ্ন জাগে, এ কর্মসূচির মূল উদ্দেশ্য কি শুধুই লোক দেখানো আর আনুষ্ঠানিকতা?

গত ২০শে মার্চ মঙ্গলবার বিএনপির পূর্বঘোষিত কর্মসূচিতে দেখা যায় বিএনপির নেতাকর্মীরা কর্মসূচির স্থানে এসেই ফেসবুক লাইভ, ফটোসেশন ও সেলফি তোলার হিড়িক তোলে। কর্মসূচি কেন বা কিসের জন্যে হচ্ছে তা যেন কারোই ভাবনার বিষয় নয়। তাহলে বিএনপির সিনিয়র নেতাদের চাপের মুখে পরেই কি নেতা কর্মীরা ফটোসেশন করতে ব্যস্ত হয়ে পরে? আর কর্মসূচিতে তাদের অংশগ্রহণের প্রমান রাখতেই কি এই ফটোসেশন?

আর একই তারিখে ঢাকা মহানগর উত্তর বিএনপি তাদের কর্মসূচির ফিরিস্তি জানিয়ে গণমাধ্যমে একটি পুরোনো প্রেস বিজ্ঞপ্তি পাঠালে জনমনে প্রশ্ন, এই কর্মসূচি কি আসলেই খালেদার মুক্তির দাবিতে নাকি খালেদার মন রক্ষার্থে?

এর মাধ্যমে কি প্রমাণিত হয় না যে আসলে খালেদাকে ভালোবেসে তার মুক্তির দাবিতে কোনো নেতা কর্মী কর্মসূচিতে অংশ নেয় না, তারা আসে সিনিয়র নেতাদের চাপে এবং দলে নিজেদের পদ টিকিয়ে রাখতে?






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *