Main Menu

দুর্নীতির সংবাদ প্রকাশ করায় সাংবাদিক বিপ্লব রায়কে হত্যার চেষ্টা : বিভিন্ন মহলের নিন্দা

 

এস,এম,ওয়াহিদুল ইসলাম, সুনামগঞ্জ থেকেঃ

 

শাল্লায় উপজেলায় ফসল রক্ষা বাধের দুর্নীতি নিয়ে সংবাদ প্রকাশ করায়, দৈনিক বনিক বার্তার জেলা প্রতিনিধি ও দৈনিক শ্যামল সিলেটের স্টাপ রিপোর্টার সাংবাদিক বিপ্লব রায়ের উপর আজ সকালে সন্ত্রাসী হামলা হয়েছে। ৪৪নং পি,আই,সি, সভাপতি নীতিরঞ্জন রায়, সদস্য বিকাশ চক্রবর্তী ও মনোহর দাস উপর্যুপরি ছুরিকাঘাত করলে সাংবাদিক বিপ্লব রায়ের চিৎকারের এলাকার লোক এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। ঘুঙ্গিয়ারগাও সদর হাসপাতালে চিকিৎসাধীন বিপ্লব রায় বলেন গত ২রা মার্চ ৪৪নং পি,আই,সি,সভাপতি নীতিরঞ্জন রায় ও পাউবো এস,ও,শমশের কে ঘুষ আদানপ্রদানকালে রাত১০ টায় স্থানীয় ইউপি মেম্বার এর সহযোগিতায় আটক করলে গভীর রাতে পাউবোর কর্মকর্তা পি,আই,সি, সভাপতির বাড়িতে আসার কোন সদুত্তর দিতে পারেননি। এছাড়া বাধের কোন কাজ না করে টাকা ভাগবাটোয়ারা করার পায়তারা করার অপচেষ্টার বিরুদ্ধে আমি ধারাবাহিক নিউজ করায় আজ আমার প্রাণ নাশের জন্য ছুরিকাঘাত করেছে। আমার বুকে আঘাত করতে চাইলে প্রাণ ভয়ে বাম হাত দিয়ে আক্রমণ টেকানোর চেষ্টা করি আমার হাতে ৬টা ছুরির আঘাত লাগে অল্পের জন্যে প্রাণে রক্ষা পাই।

ঘটনার খোজ খবর নিয়ে জানা যায়- ফসল রক্ষা বাধের প্রকল্প নং ৪৪ এ গত বছর ৯ লক্ষ টাকা বরাদ্দ ছিল ও বাধ এবছরও অক্ষুণ্ণ আছে তদুপরি ১১,৪৪,০০০/- (এগার লক্ষ চুয়াল্লিশ হাজার টাকা)  বরাদ্দ দেওয়া হয়েছে অথচ কোন কাজ না করে টাকা আত্মসাৎ করার পায়তারা করছে দুর্নীতিবাজ লুটেরা চক্র। এনিয়ে নিউজ করার ১দিন পর শাল্লা থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা দিয়ে পুলিশি হয়রানির পরের দিন ছুরিকাঘাত করা হল।

 

বিভিন্ন মহলের নিন্দা ও প্রতিবাদঃ দুর্নীতির বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক বিপ্লব রায়ের বিরুদ্ধে দুর্নীতিবাজ পি,আই,সি, কর্তৃক সন্ত্রাসী হামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য (শাল্লা উপজেলা ও দিরাই আংশিক) আবু আব্দুল্লাহ চৌধুরী মাসুদ, শাল্লা উপজেলা যুবলীগ নেতা অরিন্দম চৌধুরী অপু, অজয় তালুকদার এনামুল বারী লেলীন,উপানন্দ দাস, শাল্লা উপজেলা আহ্বায়ক পলাশ চৌধুরী, ছাত্রলীগ নেতা ইমন চৌধুরী, রাজু দাস,

দঃ সুনামগঞ্জ প্রেসক্লাব : এছাড়া নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন দক্ষিণ সুনামগঞ্জ প্রেসক্লাব সভাপতি সামিউল কবির ও সেক্রেটারি মোঃ নাঈম তালুকদার প্রমুখ।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *