Main Menu

পদে আছেন কর্মকান্ডে নেই এমন নেতাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যাবস্থা গ্রহণ করবে নগর আওয়ামী লীগ–সিটি মেয়র।

জেড. এ. মাসুদঃ  স্বাধীনতা,গণতন্ত্র এবং সংবিধান রক্ষায় সরকারের তৃতীয় বর্ষপূর্তিতে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ আজ সকালে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে এক জনসমাবেশের আয়োজন করেছে। সমাবেশে প্রধান বক্তার বক্তব্যে সংগঠনের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, দীর্ঘদিন ধরে পদ অলংকৃত করে অনেক নেতৃত্ব দলের কর্মকান্ডে অনুপস্থিত। পদে থাকার সুবাদে তারা দলের সকল সুযোগ-সুবিধা ভোগ করেন অথচ দল নিয়ে, দলের জন্য তাদের কোন ধরণের উদ্যোগ পরিকল্পনা পরিলক্ষিত হয় না। এমন সুবিধা ভোগী নেতাদেরকে চিহ্নিত করে তালিকাকরণ প্রক্রিয়া শুরু করার দ্রুত সিদ্ধান্ত নেবে নগর আওয়ামী লীগ।

তিনি বলেন, ইউনিট, ওয়ার্ড, থানা, পর্যায় থেকে শুরু করা হবে দল ঢেলে সাজানোর এ প্রক্রিয়া। শীঘ্যই নগর আওয়ামী লীগ এ বিষয়ে সিদ্ধান্ত গ্রহণের জন্য কার্যনির্বাহি সভা, বর্ধিত সভার আয়োজন করবে। সংগঠনের শ্রদ্ধাভাজন সভাপতি আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরীর সাথে এ ব্যাপারে আলোচনা হয়েছে। দলে থাকবেন অথচ কর্মকান্ডে থাকবেন না- এমন নেতাদেরকে অব্যাহতি দিয়ে দলের পরিক্ষীত, ত্যাগী নেতাদেরকে পদে আসীন করা হবে।

সভাপতির বক্তব্যে আলহাজ্ব এবিএম মহিউদ্দিন চৌধুরী বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ কাজে বিশ্বাসী। আমরা দলের জন্য কাজ করেই দলের পদ অর্জন করেছি। সংগঠনের কর্মসূচিতে প্রত্যেক দায়িত্বশীল নেতাকে অপরাপর নেতা-কর্মী নিয়ে অংশগ্রহণ করতে হবে।

প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় সমাবেশে চট্টগ্রাাম মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, খোরশেদ আলম সুজন, সংরক্ষিত আসন সাংসদ সাবিহা মুসা, সংগঠন কোষাধ্যক্ষ সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালামসহ অপরাপর নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এসময় সংগঠনের সহসভাপতি নঈম উদ্দিন আহমেদ, আলতাফ হোসেন বাচ্চু, যুগ্ম সম্পাদক এমএ রশিদ, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধরসহ অপরাপর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।15826165_1850243055219683_6838545190027164554_n






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *