Main Menu

ফেনীতে ক্লিনিকে অভিযান : ৬ জনের ২ লক্ষ টাকা জরিমানা

 

ফেনী প্রতিনিধি :

ফেনীর আদালত পাড়ায় স্মার্ট হেলথ সার্ভিস সেন্টার ও এসএসকে রোডের কে-লিংক ইন্টারন্যাশনাল স্বাস্থ্য সেবায় অভিনব প্রতারণার আশ্রয় নিচ্ছে। হেলথ টেস্টিং স্ক্যানার নামে এক যন্ত্রে খালি হাত স্ক্যান করে প্রোস্টেট এনালাইসিস, স্কিন এনালাইসিস,  ভিটামিন এনালাইসিস, ব্লাড গ্লুকোজসহ সকল প্রকার রিপোর্ট প্রদান করছেন। বিশেষজ্ঞ ডাক্তার বলছেন শুধু হাত স্ক্যান করে এসব রিপোর্ট দেওয়া অসম্ভব। এসব প্রতিষ্ঠানের নেই কোন লাইসেন্স ও অনুমোদন। স্বাস্থ্যসেবা প্রদানের মত অভিনব প্রতারণার আশ্রয় নিচ্ছেন। আজ ( ০১ মার্চ, ২০১৮) এই দুই প্রতিষ্ঠানে মোবাইল কোর্ট পরিচালনা করে জেলা প্রশাসন। এ অভিযানের নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।

 

তিনি জানান, স্মার্ট হেলথ সার্ভিস সেন্টার এর মালিক রফিকুল ইসলামকে (৩৫) ৭০,হাজার টাকা ও সহযোগী তাসলিমা আক্তার (২৩) ও সাইফুল ইসলামকে (২৮) ২০ হাজার টাকা করে ৪০,হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়।

 

এছাড়াও কে-লিংক ইন্টারন্যাশনাল এর সত্বাধিকারী আবুল কাশেমকে (৫২)  ৫০,হাজার টাকা ও সহযোগী ওসমাম মাখদুম (২২) ও শওকত হোসেনকে( ৪৮) ২০হাজার টাকা করে মোট ৪০,হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়।

 

দুটি হেলথ টেস্ট স্ক্যানার মেশিন, একটি রিপোর্ট জব্দ করা হয়। বন্ধ করে দেওয়া হয় স্মার্ট হেলথ সার্ভিস সেন্টার নামের প্রতিষ্ঠানটি। অভিযানে ব্যাটালিয়ান আনসারের সদস্যরা উপস্থিত ছিলেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *