Main Menu

গাউছুল আজম (রাঃ)’র তরিক্বত আলোকিত জীবন গড়ার সেরা মাধ্যম- অধ্যক্ষ ছৈয়্যদ মুনির উল্লাহ 

 

চট্টগ্রাম ব্যুরো :

 

কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবার শরীফের মহান মোর্শেদ আওলাদে রাসূল হযরতুলহাজ্ব অধ্যক্ষ আল্ল¬ামা ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্ল¬াহ্ আহমদী মাদ্দাজিল্লুহুল আলী বলেছেন, কালজয়ী আধ্যাত্মিক ব্যক্তিত্ব খলিলুল্লাহ আওলাদে মোস্তফা খলিফায়ে রাসুল (দঃ) হযরত শায়খ ছৈয়্যদ গাউছুল আজম (রাঃ)’র অনুসৃত তরিক্বত রাসুল (দঃ) এর প্রতি অকৃত্রিম প্রেম ও ভালবাসায় সিক্ত হয়ে আলোকিত জীবন গড়ার অনন্য সেরা মাধ্যম। এ তরিক্বতের পূর্ণ অনুশীলনে অন্তরে আল্লাহর ভয় সৃষ্টি করে এবং অন্তরকে সর্বদা সৃষ্টিকর্তার অনুগ্রহ কামনার দিকে মুখাপেক্ষি করে রাখে। যা মুসলমানদের ঈমানী চেতনাকে বলীয়ান করে সবসময় আল্লাহর উপর ভরসা রাখতে শেখায়।

তিনি গতকাল ২১ ফেব্রুয়ারী বুধবার কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবার শরীফের প্রতিষ্ঠাতা খলিলুল্লাহ আওলাদে মোস্তফা খলিফায়ে রাসূল (দঃ) হযরত শায়খ ছৈয়্যদ গাউছুল আজম রাদ্বিয়াল্লাহু আনহু’র স্মরণে রাউজান কদলপুর স্কুল এন্ড কলেজ ময়দানে মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ২৫নং কদলপুর ও ৩৮নং দক্ষিণ কদলপুর শাখার যৌথ উদ্যোগে আয়োজিত এশায়াত মাহফিলে উপস্থিত সর্বস্তরের হাজার হাজার ধর্মপ্রাণ সুন্নী মুসলমানের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

তিনি আরও বলেন, মুসলমানদেরকে আল্লাহর মুহাব্বতের দাবিদার হতে হলে তাদের চলন-বলন ও আচার-আচরণ সহ জীবনের প্রতিটি ক্ষেত্রে অবশ্যই আল্লাহর প্রিয় হাবীব রাসুল (দঃ) এর আদর্শের পূর্ণ অনুসারী হতে হবে। কেননা রাহমাতুলিল্ল আলামীন রাসুল (দঃ) এর প্রতি পূর্ণ ভক্তি ও প্রেম-ভালবাসা খোদাপ্রাপ্তির পূর্বশর্ত এবং নাজাতের উছিলা।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রীর একান্ত সহকারি সচিব আলহাজ¦ নূর খান এর সভাপতিত্বে মাহফিলে অতিথি ছিলেন ৮নং কদলপুর ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোহাম্মদ আব্দুল করিম, ইউপি সদস্য মোঃ আলী আকবর।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ওলামা পরিষদের সভাপতি হযরতুলহাজ¦ আল্লামা মুফতি মুহাম্মদ ইব্রাহিম হানফী, সচিব হযরতুলহাজ¦ আল্লামা মুফতি কাজী মুহাম্মদ আনোয়ারুল আলম ছিদ্দিকী, কাগতিয়া এশাতুল উলুম কামিল এম. এ. মাদরাসার মুহাদ্দিস আল্লামা মুহাম্মদ আশেকুর রহমান, ওলামা পরিষদের সদস্য আল্লামা মুহাম্মদ নুরুল আজিম  হেলালী, মাওলানা মুহাম্মদ শাহজাহান নোমান প্রমুখ।

মিলাদ ও কিয়াম শেষে প্রধান অতিথি দেশ, জাতি ও বিশ্ব মুসলিম উম্মাহর ঐক্য, সুখ, শান্তি ও সমৃদ্ধি এবং দরবারের প্রতিষ্ঠাতা গাউছুল আজম (রাঃ) ফুয়ুজাত কামনা করে বিশেষ মুনাজাত করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *