Main Menu

মতলব উত্তরে ২শ’ ২৪ বোতল ফেন্সিডিলসহ দু’নারী মাদক পাচারকারী আটক

 

ডেস্ক রিপোর্ট :

মতলব উত্তর উপজেলার মোহনপুর লঞ্চঘাট সংলগ্ন রাস্তা থেকে ২শ’ ২৪ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল’সহ দুই নারী মাদক পাচারকারীকে আটক করা হয়েছে। গতকাল শুক্রবার বেলা ১২টায় গোপন সংবাদের ভিত্তিতে মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল হক কামালের নেতৃত্বে মোহনপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ইন্দ্রজিৎ দাস ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় মতলব উত্তর থানার এসআই মো. ইব্রাহীম তাদেরকে আটক করে। আটককৃতরা হলো- মুন্সিগঞ্জ জেলার সিরাজদীখান থানার ইছাপুরা গ্রামের মৃত. জামাল হোসেনের স্ত্রী তাছলিমা বেগম (৪৫) ও শ্রীনগর উপজেলার কুকুট্টা গ্রামের শেখ কামালের স্ত্রী বৃষ্টি বেগম (২২)। এ সংবাদ লেখা পর্যন্ত আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছিল।

পুলিশ সূত্রে জানা যায়, কুমিল্লা থেকে মতলব দক্ষিণ ফেড়িঘাট থেকে সিএনজি যোগে মোহনপুর লঞ্চঘাট ব্যবহার করে লঞ্চ যোগে নারায়ণগঞ্জ যাওয়ার জন্য আটককৃত ফেন্সিডিল আনা এনে ছিল মাদক পাচারকারী চক্র।

মোহনপুর নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) ইন্দ্রজিৎ দাস বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভাড়ায় চালিত সিএনজি থামিয়ে তল্লাশি করা হয়। এ সময় সিএনজি থেকে ২শ’ ২৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

মতলব উত্তর থানার ওসি আনোয়ারুল হক কামাল বলেন, আমার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স অবস্থানে রয়েছি। ফেন্সিডিলসহ দুই নারী মাদক পাচারকারীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা নেয়া হবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *