Main Menu

সোনাগাজীতে অসহায় প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার বিতরন

সৈয়দ মনির আহমদ :
ফেনীর সোনাগাজীতে যুক্তরাজ্য ভিত্তিক দাতব্য প্রতিষ্ঠান “পিপলস এইড ইউকে’র উদ্যোগে বিনামুল্যে অসহায় ২২জন প্রতিবন্ধীর মাঝে হুইলচেয়ার বিতরন করা হয়।

প্রতিষ্ঠানের চেয়ারম্যান ও যুক্তরাজ্য নিউহ্যাম আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর ফিরোজের সভাপতিত্বে এবং কান্ট্রি ডিরেক্টর ও জার্মান আ’লীগ নেতা জামশেদ আলম রানার সঞ্চালায় বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী । তিনি বলেন , সমাজের বিত্তবানদের উচিত , দুস্থ্য ,অসহায় , প্রতিবন্ধীদের পাশে দাড়ানো । নিজের দায়ীত্ববোধ থেকে সেই কাজটি করছেন বঙ্গবন্ধুর আদর্শের দুই সহোদর ও প্রবাসী আ’লীগ নেতা জাহাঙ্গীর ফিরোজ ও জামশেদ আলম রানা।

সোমবার সকালে মঙ্গলকান্দি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সোনাগাজী উপজেলা চেয়ারম্যান জেড.এম. কামরুল আনাম, দাগনভুঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন , ভাইস চেয়ারম্যান জোবেদা নাহার মিলি, আমিরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান জহিরুল আলম জহির ,চর দরবেশ ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলাম ভুট্টু, বগাদানা ইউনিয়নের চেয়ারম্যান ইছহাক খোকন প্রমুখ।

আলোচনা সভা শেষে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ২২জন প্রতিবন্ধীর মাঝে হুইলচেয়ার বিতরন করা হয়।
উল্লেখ্য ,গত ২৩ডিসেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ে ২০জন প্রতিবন্ধী শিক্ষার্থী ও ২৪ ডিসেম্বর বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (পিজি হাসপাতাল) ১০ টি এবং ১৫ জুন সোনাগাজীতে বিনামুল্যে অসহায় প্রতিবন্ধীদের মাঝে ১৫ টি হুইল চেয়ার বিতরন করে এই দাতব্য প্রতিষ্ঠান “পিপলস এইড ইউকে”।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *