ফেনীতে জেলা প্রশাসনের অভিযান : ৪ প্রতিষ্ঠানকে জরিমানা

ফেনী প্রতিনিধি :

ফেনীতে পচা মিষ্টি বিক্রি, ওজনে কম দেওয়া ও মানহীন ভোজ্য তেল বিক্রি ও নকল আচার বিক্রি করায় চার প্রতিষ্ঠানের ১লক্ষ ২০,হাজার টাকা অর্থদন্ড

 

ভোক্তা অধিকার সংরক্ষণে ও নিরাপদ খাদ্য নিশ্চিতকরণে আজ (১১ ফেব্রুয়ারি, ২০১৮) মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে জেলা প্রশাসন, ফেনী। এ অভিযানের নেতৃত্ব প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।

 

এ সময় তাকিয়া রোডে মানহীন ভোজ্য তেল টিনজাত করার অপরাধে ও টিনের গায়ে উতপাদন, মেয়াদ উল্লেখ না থাকায় চৌধুরী ট্রেডার্সের ম্যানেজার হারাধন  সাহাকে ৩০,হাজার- টাকা অর্থদন্ডে দন্ডিত করেন আদালত।

 

এছাড়া শহরের ট্রাংক রোডে জয় গোপাল মিষ্টান্ন ভান্ডারের প্যাকেটের ওজন ৮৭ গ্রাম, মিষ্টি ও দধি মেয়াদোত্তীর্ণ হওয়ায় জয় গোপাল বাবুকে      ৩০,হাজারটাকা অর্থদন্ডে  দন্ডিত করা হয়।

 

এ সময় শহরের ট্রাংক রোডের রাহমানিয়া মিষ্টান্ন ভান্ডারে দেখা যায় পচা মিষ্টি। এ সময় অনুমোদনহীনভাবে দই বিক্রি ও পচা মিষ্টি বিক্রয়ের অপরাধে মো: আজিমকে ৪০,হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়।

এ সময় অনুমোদনহীনভাবে আচার বিক্রির অপরাধে তাকিয়া রোডের নূর ফুড প্রোডাক্টস এর মো: বাবলুকে ২০,হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়।

 

এ অভিযানে স্যানিটারী ইন্সপেক্টর কৃষ্ণময় বণিক ও ব্যাটালিয়ান আনসারের সদস্যরা উপস্থিত ছিলেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *