Main Menu

আগামী নির্বাচন বাংলাদেশের জন্য এক মহাপরিক্ষা: ওমর ফারুক চৌধুরী

 

মোঃ আলাউদ্দীন :

 

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী বলেছেন, ‘আগামী নির্বাচন বাংলাদেশের জন্য এক মহা পরিক্ষা! এই নির্বাচন বাংলাদেশের অস্তিত্বের নির্বাচন। এই নির্বাচনের মাধ্যমে নির্ধারিত হবে বাংলাদেশের উন্নয়ণ অগ্রগতির পথে হাঁটবে? না আবার উল্টো পথে যাত্রা শুরু করবে! এ নির্বাচনের মাধ্যমে বাংলাদেশ শান্তিপূর্ণ ধর্মী সহিষ্ণুতার ধারা অব্যাহত রাখবে,নাকি একটি জঙ্গি রাষ্ট্র হিসেবে আবির্ভূত হবে? এ নির্বাচনের মাধ্যমে পদ্মা সেতু হবে কিনা সে সিদ্ধান্ত নেয়ার এখনি সময়। এই সিদ্ধান্ত জনগণকেই নিতে হবে। গতকাল শনিবার রাউজান উপজেলা আওয়ামী যুবলীগের ত্রি-বাষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রাউজান বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে আয়োজিত সম্মেলনে প্রধান বক্তা ছিলেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি। উদ্বোধক ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সভাপতি আলহাজ এস.এম আল মামুন, বিশেষ বক্তা ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক এস.এম রাশেদুল আলম।

বশির উদ্দিন খানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন একেএম এহেছানুল হায়দর চৌধুরী বাবুল, কামাল উদ্দিন আহমেদ, আলহাজ জাফর আহমেদ, মো. সেলিম উদ্দিন কাজী আনিসুল রহমান, মিজানুর রহমান মিজু,মহনগর যুবলীগের আহবায়ক মহিউদ্দিন বাচ্চু, আ.ন.ম টিপু সুলতান,  অধ্যাপক পার্থ সারথি, দেবাশীষ পাল দেবু প্রমূখ। রাউজান উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি জমির উদ্দিন পারভেজ ও সাধারণ সম্পাদক সৈয়দ আব্দুল জব্বার সোহেলের নাম ঘোষণা করা হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *