Main Menu

সৌদি প্রবাসীর স্ত্রী শিশু পুত্র ও মালামাল নিয়ে উধাও

 

ফেনী প্রতিনিধি: ফেনী থেকে সৌউদী প্রবাসীর স্ত্রী, এক শিশু পুত্র সন্তানসহ ৫০ লাখ টাকার মালামাল নিয়ে উধাও হওয়ার অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত ওই প্রবাসীর স্ত্রীর নাম পারভীন জাহান মুক্তা। সে ফুলগাজী উপজেলার আমজাদ হাট ইউনিয়নের অন্তর্গত উত্তর তারাকুচা গ্রামের মমতাজ উদ্দিনের মেয়ে এবং চৌদ্দগ্রাম উপজেলার নারানকরী গ্রামের সউদী প্রবাসী মোঃ আলা উদ্দিনের স্ত্রী পারভীন জাহান মুক্তা।

গত ২ মাসে ও স্ত্রী সন্তানের কোন খোঁজ খবর না পাওয়ায় এবং সহায় সম্বল হাঁরিয়ে আলা উদ্দিন প্রবাসে দুষচিন্তায় দিন যাপন করছে।এ ব্যাপারে গত ২০১৭ সালের ৭ ডিসেম্বর সউদী দুতাবাসের মাধ্যমে স্বরাষ্ট সচিবের কাছে একটি লিখিত অভিযোগ দিয়েছেন আলা উদ্দিন। অভিযোগের বিবরনে জানাগেছে, ২০০০ সালে আলা উদ্দিনের সাথে পারভীন জাহান মুক্তার ইসলামী শরীয়ত মোতাবেক বিবাহ হয়। তাদের সংসারে একটি পুত্র সন্তানও রয়েছে।

বিয়ের পর সৌদী আরব চলে যান আলা উদ্দিন। ২৪ বছরের তার কষ্ঠার্জিত অর্থ স্ত্রী মুক্তার কাছে পাঠান আলা উদ্দিন। গত ২০১৭সালের ২৯ নভেম্বর স্বামী কিংবা পরিবারের কাউকে না জানিয়ে ফেনী শহরের বাসা থেকে ১৫ ভরি স্বর্নালংকার, বাসার মূল্যবান মালামাল, ব্যাংক ও জমির যাবতীয় কাগজপত্রসহ প্রায় ৫০ লাখ টাকা মালামাল ও পুত্র সন্তান নিয়ে উধাও হয়ে যায় মুক্তা।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *