Main Menu

ফেনীতে বিপুল পরিমান অস্ত্র ও মাদকসহ গ্রেফতার ৩

ফেনী সদর প্রতিনিধি :

ফেনীর উত্তর শর্শদী গ্রামে র‍্যাব অভিযান চালিয়ে ১২টি অস্ত্র, ১০৪ রাউন্ড গুলি, বিপুল পরিমান মাদকদ্রব্য সহ ৩ জন  সন্ত্রাসীকে গ্রেফতার করেছে।এদের মধ্যে স্থানীয় এক জন ইউপি সদস্য রয়েছে।

ফেনী র‍্যাব-৭ এর অধিনায়ক শাফায়েত জামিল ফাহিম জানান ,শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে র্যাব-৭ জানতে পারে জেলার ফেনী মডেল থানাধীন উত্তর শর্শদী গ্রামস্থ মোক্তার বাড়ী এলাকায় কতিপয় অস্ত্রধারী সন্ত্রাসী এলাকায় ত্রাস সৃষ্টির লক্ষ্যে অস্ত্রসহ সন্ত্রাসী কার্যকলাপ ঘটানোর পরিকল্পনা করছে। এমন সংবাদের ভিত্তিত র‍্যাবের একটি চৌকষ দল বর্নিত স্থানে অভিযান পরিচালনা করে।

এসময় ওই গ্রামের মৃত আবুল খায়ের’র ছেলে স্থানীয় শর্শদি ইউপি সদস্য মোর্শেদ আলম (২৭), গোলাম হোসেন বাপ্পি(২৪) ও দুলাল মাঝির ছেলে শেখ বাহাদুর প্রকাশ বাক্কা (২০) কে গ্রেফতার করা হয়।

পরে ঘটনাস্থলে তল্লাশী করিয়া  ৩টি ওয়ানশুটার গান উদ্ধার করা হয়। তাদের দেওয়া তথ্য মতে মোর্শেদ আলম ও গোলাম হোসেন বাপ্পীদের বসত ঘরের ভিতর হইতে আরও ০৭ টি এসবিবিএল, ০২টি ওয়ানশুটার গান মোট ১০৪ রাউন্ড গুলি, ১২ বোর কার্তুজের খালি খোসা ০৪ রাউন্ড, ৮২ বোতল ফেন্সিডিল, ২৭ বোতল বিদেশী মদ, ০৯ ক্যান বিয়ার, ০৬ বোতল বিয়ার ও ৩৫ গ্রাম গাজা জব্দ করা হয়। তিনি অারো জানান, উদ্ধারকৃত মালামাল ও আটককৃত আসামিদেরকে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী  মডেল থানায় হস্তান্তর করা হয়েছে  ।

মডেল থানার ওসি রাশেদ খান চৌধুরী জানান, আসামীদের বিরুদ্ধে একাধিক মামলা গ্রেফতারি পরোয়ানা রয়েছে।

 






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *