ফেনীর ইসলামপুর রোডে দুর্ধর্ষ চুরি, মালামালসহ ৪ জন গ্রেফতার

 

 

ফেনী প্রতিনিধি :

ফেনী শহরের ইসলামপুর রোড সংলগ্ন আবু বক্কর সড়কে মঙ্গলবার রাতে দোকান চুরির ঘটনায় ৪ জনকে গ্রেফতার করে পুলিশ। তাদের কাছ থেকে ৫০ হাজার টাকা চোরাইকৃত মালামাল উদ্ধার করা হয়।

পুলিশ সূত্র জানায়, আবু বক্কর সড়কে মঙ্গলবার রাত ৩টার দিকে মেসার্স তাকওয়া রাইস এজেন্সি ও তার পাশে ইসমাইল এন্টারপ্রাইজে তালা ভেঙ্গে দুধর্ষ চুরি সংগঠিত হয়। এসময় চোরদল দু’টি প্রতিষ্ঠান থেকে চাউল, হলুদ, জিরা, মিষ্টি জিরা দাদচিনি চুরি করে নিয়ে যায়। খবর পেয়ে শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো: ছালেহ আহাম্মদ পাঠান সহ একদল পুলিশ শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বালিগাঁও ইউনিয়নের সুন্দরপুর গ্রামের মো: হাবিবের ছেলে ওমর ফারুক ওরফে আরমান হোসেন (২০) কে গ্রেফতার করে। ওমর ফারুক আবু বক্কও সড়কে আবুল ভূঞার ভাড়াটিয়া। ওমর ফারুকের দেয়া স্বীকারক্তি অনুযায়ী মো: রিপন (২২), মো: শিপন (২০), মো: রেদওয়ান হোসেন মনির (২২) কে গ্রেফতার করে। তাদের দেয়া তথ্য অনুযায়ী আবু বক্কর সড়কে জয়নাল স’মিল থেকে চাউল (নুরজাহান) ১শ ৫০ কেজি, হলুদ ১শ ২০ কেজি, জিরা ৪০ কেজি, মিষ্টি জিরা ৩০ কেজি, দাদচিনি ৩০ কেজি ও ১টি ডিজিটাল স্কেল উদ্ধার করে। আনুমানিক মূল্য ৫০ হাজার ৪শ টাকা। গ্রেফতারকৃত রিপন লক্ষ্মীপুর জেলার নবীগঞ্জ এলাকার মো: বাবুল হোসেনে ছেলে, শিপন একই জেলার গেদু মিয়ার ছেলে, মনির কালিদহ ইউনিয়নের সিলোনিয়া এলাকার হাজী করিম মিঞা ভূঞা বাড়ির মো: হানিফের ছেলে। মেসার্স তাকওয়া রাইস এজেন্সির স্বত্ত্বাধিকারী মো: নুর মোহাম্মদ জিকু বাদী হয়ে ফেনী মডেল থানায় ওমর ফারুক, মো: রিপন, মো: শিপন, মো: রেদওয়ান হোসেন মনির ও মো: মামুনকে আসামি করে মামলা দায়ের করেন।

ফেনী মডেল থানার ওসি মো: রাশেদ খান চৌধুরী দোকান চুরির ঘটনায় ৪ জনকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *