Main Menu

দিরাইয়ে জামায়াত শিবির কর্মীদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের দিরাই উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও পৌরসভার মেয়র মোঃ মোশারফ মিয়া ও তার ছেলে উপজেলা ছাত্রলীগের সাধারন মোঃ উজ্জল মিয়ার বিরুদ্ধে স্বাধীনতা বিরোধী জামায়াত শিবিরের অপতৎপরতা ও মিথ্যা মামলা প্রত্যহারসহ জামায়াত শিবির নামধাারী ইমরান হোসাইন ও তার সহোদর উপজেলা শিবিরের সভাপতি আবুল হোসাইনকে গ্রেফতারের দাবীতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর ১২টায় দিরাই উপজেলা ছাত্রলীগের উদ্যোগে শহরের থানা পয়েন্টে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়।
এতে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ ও শ্রমিকলীগের হাজারো নেতাকর্মীরা অংশ নেন। উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহেল আহমদের সভাপতিত্বে ও কলেজ ছাত্রলীগের সভাপতি উজ্জল আহমদের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন,দিরাই উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এডঃ সুহেল আহমদ সৈইল মিয়া, সাংগঠনিক সম্পাদক এডঃ অভিরাম তালুকদার,উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন রায়, উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ তাজুল ইসলাম,দিরাই পৌরসভার প্যানেল মেয়র বিশ্বজিৎ রায় বিশ্ব, পৌরযুবলীগের সাধারন সম্পাদক মোঃ জুয়েল মিয়া, সিলেট মহানগর ছাত্রলীগ নেতা অসীম তালুকদার, দিরাই কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক মান্না তালুকদার লিমন,উপজেলা
চাত্রলীগ নেতা আল মামুন প্রমুখ।
বক্তারা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে ব্যাহত করতে জামায়াত
শিবিরচক্রের হোতা একাধিক মামলার আসামী মোঃ ইমরান হোসাইন ও তার সহোদর উপজেলা শিবিরের সভাপতি মোঃ আব্দুল হোসাইন কৃর্তক শান্ত শহরকে অশান্ত করতে দিরাই পৌরসভার মেয়র মোশারফ মিয়া ও তার ছেলে উপজেলা ছাত্রলীগের সাধারন উজ্জল মিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যহারের দাবী জানিয়ে বিভিন্নভাবে অপপ্রচারের নিন্দা জানান। বক্তারা বলেন এই উপজেলা হচ্ছে রাজনৈতিক সম্প্রীতির শহর। এই শহরের বাসিন্দা স্বাধীনতা বিরোধী জামায়াত শিবিরচক্রের এবং তাদের প্রভুদের ইশরায়া অশান্তি সৃষ্টি করতে চায়। গত ২২ জানুয়ারী দিরাইয়ের নাশকতা মামলার আসামী জামায়াত শিবিরের কর্মী ইমরান হোসাইন গনধোলাইয়ের শিকার হলে ঘটনাটি বিভিন্নখাতে প্রভাবিত করতে এই পৌরসভার মেয়র ও তার ছেলের বিরুদ্ধে একের পর এক অপপ্রচার চালিয়ে যাচ্ছে বলেও অবিযোগ করেন তারা।
অবিলম্বে এই স্বাধীনতা বিরোধী হোতাদের দ্রুত গ্রেফতার করে কঠোর শান্তি প্রদানের জন্য স্বরাষ্ট্রমন্ত্রী ও পুলিশ সুপারের নিকট জোর দাবী জানান। অন্যতায় আগামীতে এই দিরাই উপজেলায় জাতায়াত শিবিরকে প্রতিহত করতে আরো কটোর কর্মসূচী প্রদানের  ঘোষনা দেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ । উল্লেখ্য শিবির ক্যাডার সাংবাদিক নামধারী আবুল হোসেন গত নভেম্বর মাসে দক্ষিণ সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাব সেক্রেটারি সাংবাদিক মোঃ নাঈম তালুকদারের উপর হামলা করেছিল এবং এই ঘটনায় দিরাই থানাতে মামলারুজু করা হয়েছিল। অবস্থা বেগতিক দেখে এলাকার মান্যগণ্য ব্যক্তিবর্গের মাধ্যমে সাংবাদিক নাঈম তালুকদারের নিকঠ ক্ষমা চেয়ে শেষ করেছিল। এছাড়া ওদের বিরুদ্ধে সরকার বিরোধী আন্দোলনে অনেক মামলা রয়েছে বলে জানাযায়।

 






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *