বাংলার দর্পনে সংবাদ প্রকাশ : রাতে টহল জোরদার করেছে দক্ষিন সুনামগঞ্জ থানা পুলিশ

 

মো.নাইম তালুকদার : সুনামগঞ্জ :

অনাকাঙ্ক্ষিত ভাবে গত কয়েক দিন আগে দক্ষিণ সুনামগঞ্জের পল্লী অঞ্চলে ডাকাতির ঘঠনা ঘঠেছে।ফলে মানুষজন  আতঙ্কে ভূগছিলেন।দক্ষিণ সুনামগঞ্জ থানার  অফিসার ইনচার্জ চ্যালেঞ্জের মোকাবেলায় তার নেতৃত্বে পাশের উপজেলা দিরাই  বাজারে পৌর সদর হতে ৫ ভরি স্বর্ণালংকার  উদ্ধার  ২ ডাকাত সর্দার- ও জুয়েলার্সের মালিকসহ  মোট ৫ জনকে গ্রেফতার করেছে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ।

আজ রাতের আধারে যে সময় মানুষ গভীর নিদ্রাজড় হওয়ার কথা, টিক সেই সময়ে অন্ধকার রাতে হাড় কাপানো তীব্র শীতের  মধ্যে তার নেতৃত্বে সংঙ্গীয় ফোর্স নিয়ে গ্রামবাসীর সহযোগিতায় চোর ডাকাত তাড়াতে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে রাতে আধারে পাহারা দিয়ে ব্যস্ত সময় পার  করছেন। উপজেলার বিভিন্ন প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ করে গ্রামবাসীর কাছে বলে যাচ্ছেন।

আসুন চোর ডাকাত তাড়াতে আমরা সোচ্চার হই, এবং পুলিশকে সহযোগিতা করি। কারন চোর দেশ ও দশের শত্রু। আপনারা আমার নাম্বার নিন যেখানে চোর ডাকাতের আনাগোনা শুনবেন সাথে সাথে আমাকে ফোন দিবেন।আমরা মহুর্তের সাথে চলে আসব ইনশাল্লাহ…..।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি এখতিয়ার উদ্দীন চৌধুরী বলেন,গতকয়েক দিন আগে চোর ডাকাত এলাকার মানুষজনের মনে এক অশান্তি সৃষ্টি করে দিয়েছিল । তাই আমরা সবাই মিলে রাতের আধারে চোর ডাকাত তাড়িয়ে দিতে পুলিশ উপজেলার  বিভিন্ন গ্রামে  গ্রামে টহল দিচ্ছেন। আমি মনে আমাদের স্থানীয় গ্রামবাসীর বাসিন্দারা একটু সহযোগিতা করলে চোর ডাকাত কোন দিন আমাদের ক্ষতি করতে পারবে না। তবে চোর ডাকাত নিয়ন্ত্রনে অানতে পুলিশের অভিযান ২৪ঘন্টা অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *