Main Menu

শিক্ষামন্ত্রীর পিওসহ ৩ জনের বিরুদ্ধে মামলা ★ বাংলারদর্পন

 

ডেস্ক রিপোর্ট :

শিক্ষামন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা মোতালেব হোসেন, শিক্ষা মন্ত্রণালয়ের কর্মচারী নাসির উদ্দিন ও লেকহেড গ্রামার স্কুলের মালিক খালেদ হাসান মতিনের বিরুদ্ধে বনানী থানায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার (২২ জানুয়ারি) রাত ১১টা ৫০ মিনিটে রাজধানীর বনানী থানায় মামলা করেন ডিবির এসআই মনিরুল ইসলাম মৃধা। মামলা নম্বর ৩৬।

মামালার এ খবর নিশ্চিত করে বনানী থানার ডিউটি অফিসার এসআই রফিজ উদ্দিন জানান, গতকাল রাতে ঘুষের অভিযোগে তাদের বিরুদ্ধে ১৬১, ১৬২ ও ১৬৩ ধারায় মামলাটি করা হয়। মঙ্গলবার তাদের আদালতে হাজির করে রিমান্ড চাওয়া হবে। এর আগে (২১ জানুয়ারি) নিখোজঁ থাকা অবস্থায় ৩ জানকে গ্রেপ্তার করা হয়।

সোমবার (২২ জানুয়ারি) স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল সকালে বলেছেন সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই নিখোজঁ তিনজন গ্রেপ্তার করা হয়েছে।রাজধানীর মানিক মিয়া এভিনিউয়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, গোয়েন্দারা অভিযোগ ছাড়া কাউকে গ্রেপ্তার করে না। এ বিষয়ে তদন্ত চলছে। দুই-একদিনের মধ্যে বিস্তারিত জানানো হবে। গতকাল রোববার রাতে শিক্ষামন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা (পিও) মোতালেব হোসেনসহ তিন দিনে নিখোঁজ তিনজনকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।

ডিবি সূত্র জানায়, শিক্ষা মন্ত্রণালয়ের রিসিভ ও ডেসপাস শাখার উচ্চমান সহকারী মো. নাসিরুদ্দিনকে এক লাখ ৩০ হাজার টাকাসহ গুলশান এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরবর্তী সময়ে তার সঙ্গে যোগাযোগের সূত্র ধরে মোতালেব হোসেনকে গ্রেপ্তার করা হয়। অপর এক অভিযানে লেকহেড স্কুলের মো. খালেদ হাসান মতিনকে গুলশান এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *