Main Menu

ফুলবাড়ী ওয়ার্ডে আওয়ামীলীগের কামরুজ্জামান নির্বাচিত

মোঃ আফজাল হোসেন ,দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুর জেলা পরিষদ নির্বাচনে ১৪ নং ফুলবাড়ী ওয়ার্ডে সদস্য পদে  ফুলবাড়ী পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ কামরুজ্জামান ফ্যান মার্কা নিয়ে, ৯৪টি ভোটের মধ্যে ৫১ টি ভোট পেয়ে বে-সরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকট তম প্রার্থী ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও জেলা সেচ্ছাসেবক লীগ নেতা মোঃ শফিকুল ইসলাম (বাবু) টিউবয়েল মার্কা নিয়ে ভোট পেয়েছেন ২২টি।
এছাড়া অপর প্রতিদন্দী প্রার্থী ফুলবাড়ী পৌর বিএনপির সহসভাপতি মোঃ নুর আলম (নুরুল্লাহ)তালা মার্কা নিয়ে দাঁড়িয়ে ভোট পেয়েছেন ১৮টি ও মোঃ আবু মুসা বাবু মাত্র ১ ভোট পেয়ে শোচনীয় ভাবে পরাজিত হয়েছেন।
অপরদিকে মহিলা সদস্য প্রার্থী মোছাঃ রেবেকা সুলতানা বই মার্কা নিয়ে পেয়েছেন ৫২টি, মোছাঃ সুলতানা রাজিয়া হরিন মার্কা নিয়ে ভোট পেয়েছেন ৩৬টি, মোছাঃ  শাহানাজ বেগম ফুটবল মার্কা নিয়ে ভোট পেয়েছেন ২টি ও মোছাঃ হোসনেয়ারা বেগম ঘড়ি মার্কা নিয়ে ভোট পেয়েছেন ১টি।
দিনাজপুর জেলা পরিষদ নিবাচন গতকাল বুধবার সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত ফুলবাড়ী উপজেলার ফুলকুড়িঁ বিদ্যা নিকেতন বিদ্যালয় ভোট কেন্দ্রে উৎসব মুখর পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে। ১৪ নং ওয়ার্ডে ৯৪ টি ভোটের মধ্যে ৯৩ জন ভোটার তাদের ভোটারাধীকার প্রয়োগ করেন, এর মধ্যে সদস্য পদে একটি ও মহিলা সদস্য পদে দুটি ভোট বাতিল করেন প্রিজাইডিং অফিসার ও ফুলবাড়ী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুস ছাত্তার।
ভোট কেন্দ্রে বিশৃংখলা এড়াতে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ  মোকসেদ আলী সকাল থেকে ভোট কেন্দ্রে এলাকায় আইন শৃংখলা রক্ষার্তে পুলিশ বাহিনী নিয়োগ করেন এবং তিনি তদারক করেন। ভোট কেন্দ্রে ভোটারা শান্তি পূর্ন ভাবে ভোট দিলেও অন্যান্য প্রার্থীর নানা রকম অভিযোগ করেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *