Main Menu

জনগণ চাইলে ফেনী-৩ আসনে নির্বাচন করবেন জেনারেল মাসুদ – বাংলারদর্পন 

ফেনী প্রতিনিধি :

১/১১ তত্ত্বাবধায়ক সরকার আমলে আলোচিত জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফেনী-৩ আসনে সংসদ সদস্য প্রার্থী হতে চান বলে জানিয়েছেন। তবে তিনি কোন দল থেকে নির্বাচন করবেন নিজ থেকে এখনো কোন ঘোষণা দেননি। সময় হলে গণমাধ্যমকর্মীদের জানাবেন বলে জানিয়েছেন।

তিনি  জানান,  জনগণ চাইলে তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য পদে নির্বাচন করবেন। ওয়ান ইলেভেনকে ঘিরে তাকে নিয়ে নানা বিতর্ক থাকলেও তিনি সে বিতর্কের উর্ধ্বে থেকে একজন দেশ প্রেমিক সেনা কর্মকর্তা হিসেবে নিজের পেশাগত দায়ীত্ব পালন করেছেন বলে দাবি করেছেন।

ইতিমধ্যে রাজনৈতিক দলের পাশাপাশি সাধারন মানুষও তার সাথে সৌজন্য সাক্ষাত করছেন । বিগত তত্ত্বাবধায়ক সরকারের আমলে ফেনী জেলা তথা সোনাগাজী উপজেলায় তিনি রাস্তা-ঘাট অবকাঠামো সহ ব্যাপক উন্নয়নের কারণে এলাকাবাসীর আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন।

এদিকে তার নির্বাচনে প্রার্থীতা নিয়ে প্রকাশ্যে ঘোষণা না আসায় রাজনৈতিক অঙ্গনে এখন পর্যন্ত ধুম্রজাল সষ্টি হয়েছে। তবে বিএনপি থেকেও আ’লীগের নেতাকর্মীদের মাঝে বেশী উৎসাহ উদ্দীপনার সৃষ্টি হয়েছে। আ’লীগের অনেক নেতাকর্মী মনে করছেন তাকে দলীয় মনোনয়ন দিলে আ’লীগ এ আসনে তাদের হারানো ঐতিহ্য উদ্ধার করতে পারবে।

অন্যদিকে খালেদা জিয়া পরিবারের আত্মীয় হিসেবে বিএনপি থেকে নির্বাচন করলেও নির্বাচিত হতে পারেন বলে মনে করেন বিএনপি নেতাকর্মীরা । যে কোন দল থেকে নির্বাচিত হয়ে সংসদ সদস্য হতে পারলে বা তার সমর্থিত দল সরকার গঠন করলে যোগ্যতার দিক থেকে তিনি মন্ত্রীত্ব পেতে পারেন বলে মনে করেন সচেতন মহল।

তিনি অারও জানান, যেখানে থেকে দেশ ও দেশের মানুষের কল্যায়ণ করা যায়, সে অবস্থানে থাকতে চান তিনি। জনগণ চাইলে তিনি আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেবেন। বড় দুটি দলের একটি বৃহৎ অংশের সমর্থনও আশা করেন তিনি। সোনাগাজীর তথা ফেনী জেলার সামগ্রীক উন্নয়নে ভূমিকাও রাখতে চান।  দেশের মানুষের সেবা করতে হলে তথা ফেনীবাসীর জন্য কিছু করতে হলে তাকে রাজনৈতিক প্লাটফরমে এসে দাঁড়াতে হবে এবং নির্বাচন করতে হবে।

মাসুদ উদ্দিন চৌধুরী ফেনী-৩ সোনাগাজী -দাগনভুঞা বাসীর সার্বিক সহযোগীতা কামনা করেছেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *