Main Menu

প্রবাসী আব্দুস শাহীদের বাড়ীতে হামলা : গ্রীসে প্রতিবাদ সভা – বাংলারদর্পন 

 

নাঈম তালুকদার :

সুনামগঞ্জের সদর উপজেলার কাঠইর ইউনিয়নের কলাইয়া গ্রামের মো.নুরুল ইসলামের ছেলে গ্রীস প্রবাসী মো.আব্দুস শহীদের বাড়ীতে সন্ত্রাসী হামলার প্রতিবাদে প্রতিবাদ সভা করেছে  গ্রীস জাগপার কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

আজ  বৃস্হতিবার  বিকাল  ৩ টায় গ্রীসের একটি অভিজাত রেষ্টুরেন্টে এক বিশাল প্রতিবাদ সভা করেছেন প্রবাসী স্হানীয় নেতৃবৃন্দ।

 

গ্রীস  জাগপার উপদেষ্টা আকুল মিয়ার সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম চৌধুররী’র সঞ্চালনায় প্রধান অথিতির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটি সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক ও জাগপা গ্রীস শাখা সভাপতি শেখ গোলাপ মিয়া । তিনি বলেন, আমরা প্রবাসের সকলই মর্মাহত কারণ গ্রাম ভর্তি এতো মানুষজন থাকা সত্বে একটি পরিবারের উপর যে অমানবিক নির্যাতন করা হয়ে তা নিশ্চয় একটি গর্হিত কাজ,  আমরা  এই অমানবিক কাজের তীব্র নিন্দা আর অপরাধীদের আইনের আওতায় এনে তাদের দৃষ্টান্ত মূলক শাস্তি চাই। আমরা আজ শুনেছি তার দরিদ্র বাবার আবেদন টা সুনামগঞ্জের প্রশাসন কোন মূল্যায়ন করছে না। আমরা প্রশাসনকে আজ সষ্প ভাষায় বলতে চাই আপনার নিশ্চয় কোন ভালো পরিবারবের সন্তান আপবারা এই দরিদ্র মানুষটির কথা শুনুন। যদি এই হতভাগা নুরুল ইসলাম আপনাদের কাছ থেকে কোন সন্তষ্ট জনক কিছু না পান অন্যথায় পরিণাম খারাপ হবে।

আর গুলা পানিতে মাছ শিকার আর করবে না প্লিজ।

এসময় আরও বক্তব্য রাখেন,  সহ- সভাপতি আকুল মিয়া, শানুর মিয়া,ছমির উদ্দিন, জহির উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ মিয়া, যুগ্ন সম্পাদক শামিম আহমেদ প্রমূখ। বেলাল আহমেদ শাখুর মিয়া, হেলাল খান  এসময় উপস্হিত ছিলেন।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *