Main Menu

ফেনীতে বিভাগীয় কমিশনার ব্যাডমিন্টন টুর্নামেন্টের জমজমাট সমাপনী

 

 

ফেনী প্রতিনিধি :

ফেনীতে বিভাগীয় কমিশনার কাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও জমজমাট সমাপনী গতকাল শনিবার অনুষ্ঠিত হয়েছে। শহরের খায়রুল আনোয়ার পেয়ারু জিমনেশিয়ামে তীব্র প্রতিযোগিতাপূর্ণ ফাইনাল খেলায় কুমিল্লা জেলা দলকে হারিয়ে চট্টগ্রাম জেলা জয়ী হয়। ফাইনালে ম্যান অব দ্যা ম্যাচ জয়ী হন চ্যাম্পিয়ন দলের সিবগাত।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের খেলোয়াড়দের মাঝে ট্রফি তুলে দেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি এবং স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় সচিব মো: আবদুল মালেক।

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো: রুহুল আমিনের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো: আমিন উল আহসান, পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মো: রেজাউল হক পিপিএম, জেলা আওয়ামীলীগ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আবদুর রহমান বি.কম, ব্যাডমিন্টন ফেডারেশনের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ফেনী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার, ফেডারেশনের ভাইস চেয়ারম্যান আমিন উদ্দিন, কোষাধ্যক্ষ নুর মোহাম্মদ, সদস্য দিদারুল আলম ও কবিরুল ইসলাম প্রমুখ।

জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম-সম্পাদক ও টুর্ণামেন্ট কমিটির সদস্য সচিব শুসেন চন্দ্র শীল অনুষ্ঠান পরিচালনা করেন। টুর্ণামেন্টে চট্টগ্রাম বিভাগের ১৬টি জেলা অংশগ্রহন করে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *