Main Menu

ফেনীতে মহান বিজয় দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক:
ফেনীতে যথাযথ মর্যাদায় মহান মুক্তিযুদ্ধের বিজয় দিবস পালিত হয়েছে। শুক্রবার মুক্তিযুদ্ধের শহীদ স্মৃতিস্তম্ভে হাজারো মানুষ মুক্তিযুদ্ধের শহীদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে সমবেত হয়। এর আগে বৃহস্পতিবার রাত ১২টার ১মিনিটে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের উদ্বোধন করা হয়।
পরে একে একে শহীদ স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পন করেন জেলা প্রশাসক মো. আমিন উল আহসান, পুলিশ সুপার রেজাউল হক, পৌর মেয়র হাজী আলা উদ্দিন, জেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠন, জেলা বিএনপি ও সহযোগী সংগঠন, সিপিবি, জাসদ, জেলা পরিষদ, ফেনী রিপোর্টাস ইউনিটি, ফেনী প্রেস ক্লাব, জেলা আইনজীবি সমিতি, জেলা শিক্ষক সমিতি, বাংলাদেশ মেডিকেল এ্যাসোসিয়েশন (বিএমএ), হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ, ছাত্র ইউনিয়ন, প্রথম আলো বন্ধুসভা, জেলা ক্রিড়া সংস্থা, সম্মিলিত সাংস্কৃতিক জোট, ফেনী বিশ্ববিদ্যালয়, ফেনী সরকারী কলেজ, জয়নাল হাজারী কলেজ, সরকারি জিয়া মহিলা কলেজ, বীকন মডেল কলেজসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।
সকালে স্থানীয় ভাষা শহীদ সালাম স্টেডিয়ামে বর্ণাঢ্য কুচকাওয়াজ, জেলা শিল্পকলা একাডেমিতে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সন্তানদের সংবর্ধনা প্রদান ও বিকেলে শিল্পকলা একাডেমিতে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *