Main Menu

শ্রীকৃঞ্চের জন্মাষ্টমী উপলক্ষে সোনাগাজীতে অালোচনা সভা ও মঙ্গল শোভাযাত্রা

 

 

ফেনী প্রতিনিধি : শ্রীকৃঞ্চের ৫২৪৩তম জন্মাষ্টমী উপলক্ষে সোনাগাজী উপজেলা পুজা উদযাপন পরিষদের অায়োজনে  অালোচনা সভা ও মঙ্গল শোভাযাত্রা অনুৃষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১১টায় সোনাগাজী উপজেলা অডিটোরিয়ামে জন্মাষ্টমী অনুষ্ঠানের উদ্বোধন করেন, সোনাগাজী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অাজিজুল হক হিরন।

 

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান অাজিজ অাহম্মদ চৌধুরী। তিনি বলেন, ধর্ম যার যার, রাষ্ট্র সবার।  কোন ধর্মে অন্য ধর্মের লোককে অাঘাত, হিংসা, বিদ্বেষকে সমর্থন করেনা। অন্যের সহযোগীতা কামনা না করে সাহস করে দাড়ীয়ে অন্যায়ের প্রতিবাদ করতে হবে। নিজের অধিকার নিজেই নিশ্চিত করতে হবে।

 

 

সোনাগাজী উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি জগদীশ চন্দ্র শীলের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সমর চন্দ্র দাসের সঞ্চালনায় অালোচনা সভায়  বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,   মডেল থানার ওসি মো. হুমায়ুন কবির, সোনাগাজী উপজেলা হিন্দু, বৌদ্ধ ,  খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি যতিশ চন্দ্র বড়ুয়া, সাধারন সম্পাদক দুলাল মজুমদার,  জেলা পুজা উদযাপন কমিটির যুগ্ন সাধারন সম্পাদক গনেশ ভৌমিক, সোনাগাজী উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির নেতা সুনীল রায় , জেলা ছাত্র যুব ঐক্য পরিষদের যুগ্ন অাহ্বায়ক বিদ্যুত মহাজন।

বক্তারা বিগতদিনে সোনাগাজীর কয়েকটি মন্দিরে অগ্নিসংযোগ, ভাংচুর  লুটের ঘটনা পরবর্তি অাইনশৃঙ্খলা বাহিনির ভুমিকা প্রশংসা করেন।

Exif_JPEG_420

অালোচনা সভা শেষে বিশ্ব শান্তি, দেশ, জাতির মঙ্গল কামনায় উপজেলা পরিষদ চত্তর থেকে বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা শুরু হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে শেষ হয়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *