Main Menu

দক্ষিন আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে ফেনীর  যুবক নিহত

 

ফেনী প্রতিনিধি :

দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের গুলিতে সাইফুল ইসলাম (২৫) নামে ফেনীর ছাগলনাইয়ার এক যুবক নিহত হয়েছে। শুক্রবার বিকালে দেশটির পিলিপি শহরে এ ঘটনা ঘটে। এ ঘটনা তার পরিবারসহ গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।সে ছাগলনাইয়ার পাঠাননগর ইউনিয়নের গন্ধ্যব্যপুর গ্রামের বদিউজ্জামানের ছেলে।

নিহতের বড় ভাই মোহাম্মদ ইউসুফ জানান, ওই দিন বিকালে নিজ মালিকীয় ব্যবসা প্রতিষ্ঠানের জন্য সাইফুল ইসলাম দু’জন দোকান কর্মচারী দক্ষিণ আফ্রিকার কেপটন শহর থেকে পিলিপি শহরে মালামাল ক্রয় করতে যায়। ফেরার পথে সন্ত্রাসীরা তাদের ব্যারিকেড দিয়ে গুলি ছুঁড়ে নগদ টাকা ও মালামাল নিয়ে যায়। তাদের গুলিতে দোকান মালিক সাইফুল ইসলাম, কর্মচারী উজ্জল ও এক আফ্রিকান নাগরিক গুলিবিদ্ধ হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক সাইফুল ইসলামকে মৃত ঘোষণা করেন। নিহত সাইফুল ইসলাম ছাগলানাইয়া উপজেলার পাঠাননগর ইউনিয়নের গন্ধব্যপুর গ্রামের বদিউজ্জামানের ছেলে। ৩ ভাই ৪ বোনের মধ্যে সে সবার ছোট।

২০১৪ সালে জীবিকার তাগিদে দক্ষিণ আফ্রিকার গমন করে সাইফুল ইসলাম।স্থানীয় ইউপি সদস্য মূসা আহ্ম্মাদ ভূঞা জানান, তার লাশ দেশে আনার জন্য স্থানীয় ইউপি কার্যালয় থেকে সব ধরণের কাগজপত্রদিয়ে সহযোগিতা করা হবে।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *