Main Menu

খাগড়াছড়িতে দলীয় নেতাকর্মীদের উপর হামলা, মামলার প্রতিবাদে আ’লীগের সংবাদ সম্মেলন

 

আব্দুর রহিম,খাগড়াছড়ি সংবাদাতা:

আওয়ামী পরিবারের নেতাকর্মীদের উপর হামলা ও হত্যাচেষ্টার প্রতিবাদে
এবং সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে আজ (বৃহস্পতিবার) বেলা ১১ টায় সংগঠনের অস্থায়ী কার্যালয় জেলা শহরের কদমতলীতে সংবাদ সম্মেলন করেছে খাগড়াছড়ি জেলা আ’লীগ।

সংবাদ সম্মেলনে, আগামী রবিবার সকালে খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম ও তার ছোট ভাই দিদারুল আলমসহ তাদের সন্ত্রাসী বাহিনীকে অবিলম্বে গ্রেফতারের দাবিতে, খাগড়াছড়ি শহরে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, কেন্দ্রীয় আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বরাবরে স্মারক লিপি প্রদানের কর্মসূচি ঘোষণা করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, জেলা আ’লীগের সহসভাপতি মনির হোসেন খান।
জেলা আ’লীগের সিনিয়র সহসভাপতি রণবিক্রম ত্রিপুরা, ক্রীড়া বিষয়ক সম্পাদক ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য মংশেপ্রু চৌধুরী অপু, জেলা আ’লীগের প্রবীণ নেতা নুরুন্নবী চৌধুরী, যুগ্ন সম্পাদক মংক্যাচিং চৌধুরী প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জেলা আ’লীগের নেতা কর্মীরা অভিযোগ করে বলেন, খাগড়াছড়িতে বিগত পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে পৌর মেয়র রফিকুল আলম ও তার ছোট ভাই দিদারুল আলমের সন্ত্রাসী বাহিনীরা আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উপর একের পর এক হামলা, মামলা ও নির্যাতনের ঘটনা ঘটাচ্ছে। এই ধারাবাহিকতায় সর্বশেষ গত ১ আগস্ট জেলা শ্রমিক লীগের যুগ্ন আহ্বায়ক সুরুজ মিয়া ও তার জামাতা হেলালকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে। মৃত ভেবে ফেলে গেলে স্থানীয় লোক জনের সহায়তায় তাকে খাগড়াছড়ি হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশংকা জনক হওয়ায় তাদেরকে গুরুতর আহতবস্থায় চট্রগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। প্রশাসন পৌর মেয়র রফিকুল আলম ও তার ছোট ভাই দিদারুল আলমের বিরুদ্ধে কোন ব্যবস্থা নিচ্ছে না বলেও অভিযোগ করেন নেতারা।

 






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *