Main Menu

নোয়াখালীতে খেলা নিয়ে কথা কাটাকাটির জেরে স্কুলে ডুকে শিক্ষার্থীদের উপর হামলা,আহত-৮ 

 

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর সূবর্নচর উপজেলায় খেলা নিয়ে কথা কাটাকাটির জেরে স্কুলে ডুকে শিক্ষার্থীদের উপর বহিরাগত সন্ত্রাসীর হামলায় আহত -৮।

২ আগষ্ট  বুধবার সকাল ৯ টায়   চরক্লার্ক  ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে অবস্থিত চর ক্লার্ক উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার বিকালে স্কুলের ছাত্ররা মাঠে খেলার পর কয়েকজন যুবকের সাথে কথা কাটাকাটি হয়।এবিষয় টি পরবর্তিতে স্কুলের সভাপতি কেও জানালে স্কুল সভাপতি রাতে বলেছিলেন তিনি সমাধান করা হবে সকালে।

এদিকে  সকাল হওয়ার পর স্কুল চলাকালীন সময়ে বেলা ৯ টার সময় হাতুড়ি ও রড সহ দেশীয় অস্ত্র নিয়ে এলাকার ও বহিরাগত সন্ত্রাসী বোবা সোহেল(২১),রুবেল(২৪),পলাশ(২২),মাসুদ (২১) ও স্কুলের প্রধান শিক্ষকের ছেলে সাইফুল্লাহ বাবু স্কুলে ডুকে কথা কাটাকাটি করা স্কুল শিক্ষার্থীদের উপর অতর্কিত হামলা করে।

এসময় হামলায় কাউছার হামিদ(১৭),সালাউদ্দিন (১৭),রাজ্জাক হোসেন(১৫),আরিফ(১৬), মোহাম্মদ সাদ্দাম(১৭),দেলোয়ার হোসেন(১৬),রহিম(১৫),সফিক (১৪) আহত হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক এক সহকারী শিক্ষক জানান,হামলার সময় আমরা এগিয়ে গেলে সন্ত্রাসীরা আমাদের উপরও হামলার চেষ্টা করে। এসময় রডের প্রহার ওনাদের গায়েও লাগে বলে তিনি জানান।

অপরদিকে আহত এক শিক্ষার্থীর বাবা জানান,প্রধান শিক্ষকের ছেলে জড়িত হওয়ায় ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করা হচ্ছে।

এবিষয়ে স্কুলের সভাপতি মহি উদ্দিন চৌধুরীর কাছে ঘটনা ধামাচাপা দেয়ার বিষয় সম্পর্কে জানতে চাইলে তিনি জানান,ধামাচাপার প্রশ্নই আসেনা। অন্যায়কারী দের বিচার হবে।তিনি জানান, বিষয় টি আমরা সমাধান করবো বলার পরও  শিক্ষার্থীদের উপর এধরনের হামলা কখনোই মেনে নেয়া যায় না। আমরা ইতিমধ্যে ম্যানেজিং কমিটির জরুরি মিটিং করেছি।সেখানে আইনগত ব্যাবস্থা নেয়ার স্বিদ্ধান্ত হয়েছে।এবিষয়টি ইতিমধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং অফিসার ইনচার্জ কে জানিয়েছেন বলে জানান।

রিপোর্ট লেখার সময় পর্যন্ত, আহতরা নোয়াখালী স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা যায়।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *