Main Menu

ফেনীতে মফস্বল সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

ফেনী প্রতিনিধি: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ফেনী জেলা কমিটির অায়োজনে  ফেনীতে র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টায় জেলা পরিষদ কার্যালয়ে ড. সেলিম আলদ্বীন হলে উক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  অনুষ্ঠানে ফেনী জেলা মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি জসিম মাহমুদের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান আজিজ আহম্মদ চৌধুরী। তিনি বলেন, সাংবাদিকতা হলো একটি মহান পেশা, সাংবাদিকদেরকে সঠিক তথ্য নির্ভর  এবং স্বাধীনভাবে তাদের সংবাদ কর্ম উপস্থাপন করার জন্য  আহ্বান জানান। তিনি মনে করেন, যদি সাংবাদিকেরা সত্য ও তথ্য নির্ভর সংবাদ যাচাই বাচাই করে সত্যকে জনসাধারনের কাছে উপস্থাপন করে ও দুর্নীতির বিরুদ্ধে এবং নির্যাতিত ও নিপীড়িত মানুষের পাশে দাঁড়ায়। তিনি বলেন, আপনাদের লেখনী শক্তির মাধ্যমে তাহলে সমগ্র দেশের নির্যাতিত ও অসহায় মানুষ তাদের ন্যায্য অধিকার পেতে সহায়ক হবে। তিনি মফস্বল সাংবাদিক ফোরামের ১৪দফাকে যৌক্তিক বলে মন্তব্য করেন।

জেলা কমিটির প্রচার সম্পাদক নুরুজামান সুমনের উপস্থাপনায়, স্বাগত বক্তব্য রাখেন ফেনী জেলা মফস্বল সাংবাদিক ফোরামের সাধারন সম্পাদক সিদ্দিক আল মামুন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পরশুরাম উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ফেনী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মামুন, ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশেদ খাঁন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা নুরুল আবছার ভূঞা, সাপ্তাহিক গ্রাম দেশের নির্বাহী সম্পাদক মো. শাহ আলম ভূঞা, কবি মনজুর তাজিম, মাষ্টার মানু মিয়া পাটওয়ারী, বিএমএসএফ ফেনীর  সিনিয়র সহ- সভাপতি সিরাজ উদ্দিন দুলাল, জহিরুল ইসলাম জাহাঙ্গীর,  যুগ্ন সাধারন সম্পাদক সৈয়দ মনির অাহমদ, পরশুরাম উপজেলা সভাপতি এমএ হাসান, ফুলগাজী উপজেলা সাধারন সম্পাদক কবির অাহমদ, ছাগলনাইয়া উপজেলা সাধারন সম্পাদক অাবদুল আউয়াল , জেলা কমিটি ও উপজেলা কমিটির অন্যান্য নেতৃবৃন্দ। অনুষ্ঠান শেষে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। 






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *