বাহরাইন কেন্দ্রীয় বিএনপির প্রতিবাদ সভা

 

মোঃস্বপন মজুমদার, বাহরাইন :
বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে তল্লাশির প্রতিবাদে বাহরাইন কেন্দ্রীয় বিএনপি এক প্রতিবাদ সভা করেন।
সিরাজুল ইসলাম চুন্নুর উপস্থাপনই শেখ আঃ হান্নান এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ইউছুপ হোসেন সেলিম।বিশেষ অতিথি আকবর হোসেন কচি, রুহুল আমিন উপস্থিত ছিলেন।
বক্তারা বলেন দেশনেত্রীর ভিষণ ২০৩০ দেখে বর্তমান সরকার তিন বারের প্রধানমন্ত্রী দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার অফিস ভাংচুরের নামে তল্লাশী চালাইছে।আমরা বাহরাইন বিএনপির পক্ষ থেকে তীব্রনিন্দা ও ঘৃর্ণা জানায়।
আর ও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম আকন,সহ সভাপতি এস এম আসলাম,   যুগ্ন সম্পাদক আক্তরুজ্জামান,যুগ্ন সম্পাদক আবুল হোসেন তুহিন,প্রচার সম্পাদক কেপটেন হুমায়ন সহ দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন,অর্থবিষয়ক সম্পাদক নজরুল ইসলাম,তৃণমূল বিএনপির সভাপতি ছয়ফুল ইসলাম,বাবুল বাহরাইন সভাপতি মোঃ মনির,সাঃ সম্পাদক নাসির,জিদাফ শাখার সভাপতি আহসান মাসুদ সহ শ্রমিকদল সেচ্ছাসেবকদল যুবদল তরুনদল জিয়াপরিষদ এর নেতা কর্মী সহ প্রমূখ….
নেতা কর্মীরা বর্তমান সরকার কে হুশিয়ার করে বলেন। শহীদ জিয়ার পরিবারের দিকে হাত বাড়ালে তার দাঁত ভাংগা জবাব দিবে বাংলার জনগন।সাহস থাকলে পুলিশ ছাড়া সারা বাংলাতে এক ঘন্টা মাঠে নেমে আয়।গুলশান অফিসে তল্লাশির নামে ভাংচুরের কারনে অবিলম্বে অবৈধ সরকারের জাতীর কাছে ক্ষমা চাওয়ার দাবি জানান…..
সভাশেষে ওয়ান ইল্ভেনের বিএনপির মহাসচিব মরহুম খন্দকার দেলোয়ার হোসেনের সহ ধর্মীনি ও ২০ দলের নেতা শফিউল বারীর মৃত্যতে দোআ ও মোনাজাত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *